Rinku Singh: রিঙ্কুর গায়ে পশুর মতো শক্তি… কিংবদন্তি ক্রিকেটার দেখেই বুঝেছিলেন, এ ছেলে ছয় মারবে!

KKR, IPL 2024: এ বারের আইপিএলে আলিগড়ের ছেলে রিঙ্কুকে অবশ্য সেই অর্থে উজ্জ্বল দেখাচ্ছে না। একে তো তিনি সুযোগ পাচ্ছেন না, আর তারপর যে দিন সুযোগ পাচ্ছেন খুব একটা কাজে লাগাতে পারছেন না। এ বারের আইপিএলে (IPL) ৮টি ম্যাচে খেলেছেন তিনি। করেছেন ১১২ রান।

Rinku Singh: রিঙ্কুর গায়ে পশুর মতো শক্তি... কিংবদন্তি ক্রিকেটার দেখেই বুঝেছিলেন, এ ছেলে ছয় মারবে!
Rinku Singh: রিঙ্কুর গায়ে পশুর মতো শক্তি... কিংবদন্তি ক্রিকেটার দেখেই বুঝেছিলেন, এ ছেলে ছয় মারবে! Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 12:01 AM

কলকাতা: কেকেআরের যোদ্ধা রিঙ্কু সিংকে ভালোবাসার মানুষ দিন দিন বাড়ছে। এ বারের আইপিএলে আলিগড়ের ছেলে রিঙ্কুকে অবশ্য সেই অর্থে উজ্জ্বল দেখাচ্ছে না। একে তো তিনি সুযোগ পাচ্ছেন না, আর তারপর যে দিন সুযোগ পাচ্ছেন খুব একটা কাজে লাগাতে পারছেন না। এ বারের আইপিএলে (IPL) ৮টি ম্যাচে খেলেছেন তিনি। করেছেন ১১২ রান। সর্বাধিক ২৬ রান। কিন্তু দেশ বিদেশের একাদিক প্রাক্তন ক্রিকেটার অবশ্য ভারতীয় নির্বাচন কমিটির উদ্দেশ্যে বার্তা দিচ্ছেন, টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের টিমে যেন রিঙ্কু সিংকে (Rinku Singh) রাখা হয়। তাঁর শক্তি আজ নয়, বছর পাঁচেক আগেই বুঝেছিলেন ভারতের এক কিংবদন্তি।

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ১ মিনিট ২৮ সেকেন্ডের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী কেকেআরের তারকা রিঙ্কু সিংয়ের শক্তির কথা ষাঁড়ের সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, ‘আমি রিংকু সিংয়ের সঙ্গে দেখা করেছি এবং ওর খেলা দেখে আমি ওর সম্পর্কে মন্তব্য করছি। তবে আমি যখন প্রথমবার ওর সঙ্গে দেখা করেছিলাম ওর ষাঁড়ের মতো শক্তি ছিল। নিজের মধ্যে চাপ রাখতে জানে না ও। চমৎকার মেজাজে খেলে। ও বেশ বলশালী। অনেক তরুণ ওকে অনুসরণ করতে চায়। অনেকেই ওকে দেখে ভাবে, রিঙ্কু যদি এমন খেলতে পারে, তা হলে ওরাও পারবে।’

কেকেআর টিমে ২০১৮ সাল থেকে রয়েছেন রিঙ্কু। শুরুর দিকে তিনি নিয়মিত সুযোগ পেতেন না। ২০২২ সাল থেকে তিনি নাইট জার্সিতে নজর কাড়েন। গত বছরের আইপিএলে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে এক ম্যাচে যশ দয়ালের এক ওভারে টানা ৫টি ছয় মেরে সকলের নজর কেড়ে নিয়েছিলেন রিঙ্কু।