India Tour of Zimbabwe: প্রথম বার ভারতীয় টিমে, ফোন-পাসপোর্ট হারিয়ে জিম্বাবোয়ের বিমান ধরলেন! তারপর যা হল…

Watch Video: মোট ৬ জন ক্রিকেটার এই প্রথম বার ভারতের সিনিয়র টি-২০ টিমে সুযোগ পেয়েছেন। তাঁদের মধ্যে এমন এক ক্রিকেটার রয়েছেন, যিনি ফোন ও পাসপোর্ট হারিয়ে জিম্বাবোয়ের ফ্লাইটে উঠেছিলেন। কে তিনি? বিসিসিআই ভিডিয়ো শেয়ার করে তা জানিয়েছে।

India Tour of Zimbabwe: প্রথম বার ভারতীয় টিমে, ফোন-পাসপোর্ট হারিয়ে জিম্বাবোয়ের বিমান ধরলেন! তারপর যা হল...
India Tour of Zimbabwe: প্রথম বার ভারতীয় টিমে, ফোন-পাসপোর্ট হারিয়ে জিম্বাবোয়ের বিমান ধরলেন! তারপর যা হল...Image Credit source: Zimbabwe Cricket X
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 8:46 PM

কলকাতা: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) জেতার পর এ বার হারারেতে পৌঁছে গিয়েছে মেন ইন ব্লু। টিম ইন্ডিয়ার এক ঝাঁক তরুণ এই জিম্বাবোয়ে সফরে (India Tour of Zimbabwe) গিয়েছেন। ক্রিকেট মহলে বলা হচ্ছে ভবিষ্যতের কথা ভেবে এই দল বেছে নিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। মোট ৬ জন ক্রিকেটার এই প্রথম বার ভারতের সিনিয়র টি-২০ টিমে সুযোগ পেয়েছেন। তাঁদের মধ্যে এমন এক ক্রিকেটার রয়েছেন, যিনি ফোন ও পাসপোর্ট হারিয়ে জিম্বাবোয়ের ফ্লাইটে উঠেছিলেন। কে তিনি? এমন কাণ্ড ঘটানোর পর তাঁর সঙ্গে কী হয়েছে, জানেন?

ভারতীয় ক্রিকেটাররা জিম্বাবোয়ে পৌঁছনোর পর বিসিসিআইয়ের সোশ্যাল মিডিয়া সাইট X এ একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে প্রথম বার জাতীয় দলে সুযোগ পাওয়া অভিষেক শর্মা, রিয়ান পরাগ, তুষার দেশপান্ডেরা নিজেদের অনুভূতির কথা তুলে ধরেন। ওই সময় এক ক্রিকেটার জানান, প্রথম বার জাতীয় টিমে সুযোগ পেয়ে তিনি ফোন, পাসপোর্ট হারিয়ে ফেলেন। কথা হচ্ছে আইপিএলে রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলা এক ক্রিকেটারকে নিয়ে। তিনি অসমের তরুণ ক্রিকেটার রিয়ান পরাগ।

বিসিসিআইয়ের ওই ভিডিয়োতে রিয়ান পরাগ বলতে শোনা যায়, ‘এই ভাবে ভারতের হয়ে সফর করা আমার ছোটবেলার স্বপ্ন ছিল। আমরা ম্যাচ খেলি, কিন্তু এমন কিছু জিনিস রয়েছে, যা ক্রিকেটের সঙ্গে আসে, দলের সঙ্গে সফর করা, ভারতের জার্সি পরা। এতটাই উত্তেজিত ছিলাম আমি যে, আমার পাসপোর্ট এবং মোবাইল ফোন ভুলে গিয়েছিলাম। মানে আমি ঠিক ভুলিনি, দুটিই অন্য কোথাও রেখে ফেলেছিলাম।’

বোর্ডের শেয়ার করা ওই ভিডিয়োর শেষে রিয়ান পরাগ অবশ্য জানান, ২০ ঘণ্টার সফর করেছেন তাঁরা। এবং পরাগ একইসঙ্গে জানান তিনি নিজের ২টি ফোন ও পাসপোর্ট দু’টোই খুঁজে পেয়েছেন। আর হোটেল রুমের চাবি হাতে পেয়েছেন। এ বার তিনি রুমে যাচ্ছেন।