Rohit Sharma: পরীক্ষার আগে রাত জেগে পড়া! রোহিতের সঙ্গে যেন এমনই করছেন গম্ভীরের ডেপুটি…

সোশ্যাল মিডিয়া সাইট Xএ এক ভারত অধিনায়কের এক পোস্ট ভাইরাল। যা দেখে যে কারও মনে হতে পারে, রোহিত শর্মাকে তৈরি করতে উঠে পড়ে লেগেছেন গৌতম গম্ভীরের ডেপুটি।

Rohit Sharma: পরীক্ষার আগে রাত জেগে পড়া! রোহিতের সঙ্গে যেন এমনই করছেন গম্ভীরের ডেপুটি...
Rohit Sharma: পরীক্ষার আগে রাত জেগে পড়া! রোহিতকে যেন এমনই করছেন গম্ভীরের ডেপুটি...Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 11:14 PM

কলকাতা: রোহিত শর্মা (Rohit Sharma) কি ফাঁকিবাজ? এ কথায় সম্মতি দেওয়া যায় না। ২২ গজে তিনি নামলে এক অন্য মোডে চলে যান। তবে বিশ্বজয়ী ভারত অধিনায়কের বর্তমান গতিবিধি দেখে কিন্তু নেটিজ়েনরা অনেকেই বলাবলি করছেন রোহিতের হলটা কী? আসলে সামনেই দেশের মাটিতে ভারত-বাংলাদেশ (India vs Bangladesh) টেস্ট সিরিজ। তার জন্য নিজেকে তৈরি করছেন রোহিত শর্মা। এরই মাঝে সোশ্যাল মিডিয়া সাইট Xএ এক পোস্ট ভাইরাল। যা দেখে যে কারও মনে হতে পারে, রোহিতকে তৈরি করতে উঠে পড়ে লেগেছেন গম্ভীরের ডেপুটি।

এও বলা যায়, এ যেন পরীক্ষার আগে রাত জেগে পড়া। রোহিত শর্মার সঙ্গে যেন এমনই করছেন অভিষেক নায়ার। আসলে গৌতম গম্ভীরের সহকারী কোচ হওয়ার পর অভিষেক নায়ারকে প্রায়ই দেখা যাচ্ছে রোহিত শর্মার সঙ্গে। মুম্বইয়ে রোহিত যখনই অনুশীলন করছেন, পাশে থাকছেন অভিষেক।

এই খবরটিও পড়ুন

এক্সে রোহিতের জিম সেশনের এক ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে রোহিত শর্মার সঙ্গে জিমে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন ধবল কুলকার্নি, অভিষেক নায়ার ও আরও কয়েকজন। এক্সে ওই ছবি শেয়ার করে একজন লিখেছেন, ‘৪-৫ বছরে আমি রোহিতকে এত জিমে দেখিনি, যত গত কয়েক দিনে দেখলাম। অভিষেক নায়ার ভাই সর্বদা সকলের জন্য ভালোই করেন।’

মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে ভারত অধিনায়ক রোহিত শর্মার নানা ভিডিয়ো। যেখানে কখনও দেখা যায় তিনি অভিষেক নায়ারের তত্ত্বাবধানে অনুশীলন করছেন।