Ruturaj Gaikwad Century: স্ত্রী উৎকর্ষার চ্যালেঞ্জ! CSK-এর নস্টালজিয়ার দিনে সেঞ্চুরি ঋতুরাজের

Chennai Super Kings vs Lucknow Super Giants: টস হেরে প্রথমে ব্যাট করতে হয় চেন্নাইকে। ইনিংসের প্রথম ওভার শেষ হয় আজিঙ্ক রাহানের উইকেটে। টিমকে অবশ্য চাপে পড়তে দেননি ঋতুরাজ। একদিক থেকে ইনিংস অ্যাঙ্কর করেন। জাডেজা, শিবম দুবের সঙ্গে গুরুত্বপূর্ম জুটি গড়েন। শিবম দুবে মাঠে আসতেই বিধ্বংসী ব্যাটিং শুরু ঋতুরাজেরও। ইনিংসের শুরুটা তুলনামূলক মন্থর হলেও গিয়ার শিফ্ট করতে সময় লাগেনি ঋতুরাজের। ছয় মেরে ৫৫ বলে ৯৯-তে পৌঁছন।

Ruturaj Gaikwad Century: স্ত্রী উৎকর্ষার চ্যালেঞ্জ! CSK-এর নস্টালজিয়ার দিনে সেঞ্চুরি ঋতুরাজের
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 9:22 PM

প্রথম দিন! চেন্নাই সুপার কিংসের কাছে আজকের দিনটা তেমনই। ২০০৮ সালে শুরু হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আজকের দিনেই এই মাঠে প্রথম হোম ম্যাচ খেলেছিল চেন্নাই সুপার কিংস। সেই দিনটা সেঞ্চুরিতে স্মরণীয় করে রাখলেন চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড়। আইপিএলে কেরিয়ারে এটি তাঁর দ্বিতীয় সেঞ্চুরি। চেন্নাই জার্সিতে একের পর এক ভরসাযোগ্য ইনিংস উপহার দিচ্ছেন ঋতুরাজ।

টস হেরে প্রথমে ব্যাট করতে হয় চেন্নাইকে। ইনিংসের প্রথম ওভার শেষ হয় আজিঙ্ক রাহানের উইকেটে। টিমকে অবশ্য চাপে পড়তে দেননি ঋতুরাজ। একদিক থেকে ইনিংস অ্যাঙ্কর করেন। জাডেজা, শিবম দুবের সঙ্গে গুরুত্বপূর্ম জুটি গড়েন। শিবম দুবে মাঠে আসতেই বিধ্বংসী ব্যাটিং শুরু ঋতুরাজেরও। ইনিংসের শুরুটা তুলনামূলক মন্থর হলেও গিয়ার শিফ্ট করতে সময় লাগেনি ঋতুরাজের। ছয় মেরে ৫৫ বলে ৯৯-তে পৌঁছন।

ইনিংসের ১৮তম ওভারে অবশেষে স্বপ্নপূরণ। আইপিএল কেরিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি হলেও ভারতের মাটিতে প্রথম! কেরিয়ারের প্রথম আইপিএল সেঞ্চুরিটি এসেছিল দুবাইতে। এ বার ঘরের মাঠের সমর্থকদের সামনে। ৫৬ বলে বাউন্ডারি সেঞ্চুরি পার করেন। কয়েক দিন আগেই চেন্নাই সুপার কিংস সোশ্যাল মিডিয়ায় মিষ্টি একটি ভিডিয়ো শেয়ার করেছিল। ঋতুরাজ ও তাঁর স্ত্রী উৎকর্ষার ব্যাটিং চ্যালেঞ্জ। স্ত্রী উৎকর্ষাও ক্রিকেটার। উৎকর্ষার সেই চ্যালেঞ্জের পরই সেঞ্চুরি!

শেষ অবধি ৬০ বলে ১০৮ রানে অপরাজিত ঋতুরাজ গায়কোয়াড়। শেষ বলে মাঠে নামেন মাহি। বাউন্ডারি মারেন। লখনউকে ২১১ রানের বিশাল টার্গেট দেয় চেন্নাই সুপার কিংস।