MS Dhoni : ধোনির পা ছুঁয়ে প্রণাম, ঋতুরাজের হবু বউ উৎকর্ষার কাণ্ডে হকচকিয়ে গেলেন মাহি

Ruturaj Gaikwad-Utkarsha Pawar : WTC ফাইনালের জন্য ভারতীয় দলের স্কোয়াডে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। কিন্তু বিয়ের কারণে ভারতীয় দলের সঙ্গে তিনি লন্ডনে যাননি। উল্লেখ্য, ৩ জুন, শনিবার ঋতুরাজ গায়কোয়াড় ও উৎকর্ষা পাওয়ারের বিয়ে।

MS Dhoni : ধোনির পা ছুঁয়ে প্রণাম, ঋতুরাজের হবু বউ উৎকর্ষার কাণ্ডে হকচকিয়ে গেলেন মাহি
MS Dhoni : ধোনির পা ছুঁয়ে প্রণাম, ঋতুরাজের হবু বউ উৎকর্ষার কাণ্ডে হকচকিয়ে গেলেন মাহি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 5:16 PM

নয়াদিল্লি : মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মানুষটাই এমন যাকে দেখলে অনেকের মনেই একটা আলাদা ভক্তি আসে। মাহির অনুরাগীরা কোনও সময় তাঁর পুজো করেন। আবার কখনও মাহিকে দেখতে পায়ে লুটিয়ে পড়েন। ১৬তম আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (CSK)। সোশ্যাল মিডিয়ায় সিএসকের পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরের বিভিন্ন দৃশ্য ভাইরাল হয়েছে। এক ভিডিয়োতে দেখা গিয়েছে, ম্যাচের শেষে সতীর্থ ও তাঁদের পরিজনদের সঙ্গে কথা বলছেন ধোনি। সেখানে সিএসকে ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) হবু স্ত্রী উৎকর্ষা পাওয়ার হঠাৎ করেই ধোনির পা ছুঁয়ে প্রণাম করেন। উৎকর্ষার কাণ্ড দেখে কিছুটা চমকে যান ধোনি। এরপর ধোনি তাঁকে সঙ্গে সঙ্গে পায়ের কাছ থেকে তুলে নেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োটি নেটিজ়েনদের মন ছুঁয়ে গিয়েছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

নেটদুনিয়ায় ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ফাইনালের শেষে মাঠের মধ্যেই সিএসকের ক্রিকেটাররা সেলিব্রেশন করছেন। সেই সময় ঋতুরাজের বাগদত্তা উৎকর্ষা পাওয়ার পৌঁছে যান ধোনির কাছে। মাহি তাঁকে জড়িয়ে ধরেন। এর পর ধোনির পা ছুঁয়ে প্রণাম করেন উৎকর্ষা। আচমকা এমন পরিস্থিতিতে পড়ে হকচকিয়ে যান ধোনি। এরপর ধোনি হাত তুলে ঋতুরাজের দিকে কিছু একটা ইশারা করেন। আর দেখা যায় ঋতু হাসতে হাসতে পিছনে চলে যান।

শুধু আইপিএলের সমাপ্তিতেই নয়, সদ্য শেষ হওয়া আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চেও ধোনির পা ছুঁয়ে প্রণাম করতে গিয়েছিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। সঙ্গে সঙ্গে ধোনি তাঁকে তুলে নিয়ে বুকে জড়িয়ে ধরেছিলেন। সেই দৃশ্য সকলের মন ছুঁয়ে গিয়েছিল।

আইপিএল ফাইনালের দিন আরও এক প্রণামের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ২ বলে ছয় ও চার মেরে চেন্নাইকে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। ম্যাচের শেষে তাঁর স্ত্রী রিভাবাকে দেখা যায় মাঠের মধ্যে জাডেজার পা ছুঁয়ে প্রণাম করতে। সেই ছবি এখনও সিএসকে প্রেমীদের মোবাইলে ঘুরছে। ওই দৃশ্য নেটিজ়েনদের মন ছুঁয়ে গিয়েছিল।