Sachin Tendulkar: ক্রিকেট ঈশ্বরের ৫১তম জন্মদিন, নস্টালজিয়ায় ডুব সৌরভ গঙ্গোপাধ্যায়ের

Sachin Tendulkar Happy Birthday: একটু একটু করে বয়স বাড়ছে ক্রিকেটের ঈশ্বরের। আজ তাঁর ৫১তম জন্মদিন। বাইশ গজে তাঁর নামের পাশে রয়েছে ঝুড়ি ভর্তি রান, একাধিক রেকর্ড। মাত্র ১৬ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় পা রেখেছিলেন সচিন তেন্ডুলকর। তারপর ২৪ বছর দেশের জার্সিতে চুটিয়ে ক্রিকেট খেলেছেন মাস্টার ব্লাস্টার।

Sachin Tendulkar: ক্রিকেট ঈশ্বরের ৫১তম জন্মদিন, নস্টালজিয়ায় ডুব সৌরভ গঙ্গোপাধ্যায়ের
ক্রিকেট ঈশ্বরের ৫১তম জন্মদিন, নস্টালজিয়ায় ডুব সৌরভেরImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 2:35 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটের ঈশ্বর তিনি। একটু একটু করে বয়স বাড়ছে ক্রিকেটের ঈশ্বরের। আজ তাঁর ৫১তম জন্মদিন। বাইশ গজে তাঁর নামের পাশে রয়েছে ঝুড়ি ভর্তি রান, একাধিক রেকর্ড। মাত্র ১৬ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় পা রেখেছিলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। তারপর ২৪ বছর দেশের জার্সিতে চুটিয়ে ক্রিকেট খেলেছেন মাস্টার ব্লাস্টার। বুধ-সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং সচিন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টারকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন তাঁর অনুরাগীরা। সেই সঙ্গে ভারতের একাধিক তারকা ক্রিকেটারও সচিনকে জন্মদিনে ভালোবাসা ও শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।

এক ঝলকে দেখে নিন সচিন তেন্ডুলকরের ৫১তম জন্মদিনে কোন ভারতীয় ক্রিকেটার কী বার্তা দিলেন—

ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে… এই গানটি দিয়ে একটি ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই ভিডিয়োতে সচিন ও সৌরভের একসঙ্গে কাটানো প্রচুর ছবি রয়েছে। যা দেখলে ক্রিকেট প্রেমীরা নস্টালজিক হতে বাধ্য।

একটি ভিডিয়ো শেয়ার করে সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যুবরাজ সিং। সচিনের সঙ্গে যুবির বন্ডিং কারও অজানা নয়।

ক্রিকেট ছাড়া সচিনের অন্য ভালোবাসা গল্ফ। সময় সুযোগ পেলেই তিনি পৌঁছে যান গল্ফ কোর্টে। সেখানে অনেক সময় তাঁর সঙ্গে দেখা যায় যুবরাজ সিং, এস বদ্রীনাথদের। সচিন, যুবির সঙ্গে গল্ফ কোর্ট থেকে একটি ছবি দিয়ে মাস্টার ব্লাস্টারকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এস বদ্রীনাথ।

ভারতীয় প্রাক্তন তারকা ক্রিকেটার সচিনের সঙ্গে টেস্ট ম্যাচ খেলার একটি পুরনো ছবি শেয়ার করে বার্থডে উইশ করেছেন সুরেশ রায়না।