Shardul Thakur: ১০২ ডিগ্রি জ্বর নিয়ে খেলেছেন ইরানি কাপে, রাতভর হাসপাতালে কাটালেন শার্দূল ঠাকুর

Irani Cup 2024: একানা স্টেডিয়ামে ইরানি কাপের ম্যাচে ১০২ ডিগ্রি জ্বর নিয়ে নবম উইকেটে সরফরাজ খানের সঙ্গে জুটি বাঁধেন শার্দূল ঠাকুর। ডাবল সেঞ্চুরিয়ান সরফরাজের সঙ্গে জুটিতে শার্দূল ৮৯ বলে ৭৩ রান করেন।

Shardul Thakur: ১০২ ডিগ্রি জ্বর নিয়ে খেলেছেন ইরানি কাপে, রাতভর হাসপাতালে কাটালেন শার্দূল ঠাকুর
Shardul Thakur: ১০২ ডিগ্রি জ্বর নিয়ে ব্যাটিং শার্দূল ঠাকুরের, তারপরই রাত কাটল হাসপাতালে Image Credit source: X
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 1:55 PM

কলকাতা: জ্বর গা পুড়ে যাচ্ছে। আর সেই অবস্থায় ব্যাটিং করে গেলেন দেশের তারকা অলরাউন্ডার। কথা হচ্ছে শার্দূল ঠাকুরকে (Shardul Thakur) নিয়ে। লখনউয়ের একানা স্টেডিয়ামে চলতি ইরানি কাপে (Irani Cup) মুম্বইয়ের একাদশে রয়েছেন শার্দূল। দ্বিতীয় দিন, বুধবার তিনি মুম্বইয়ের হয়ে ব্যাটিংও করেছেন। তবে জ্বর নিয়েই তিনি খেলেছিলেন। যা জানা গিয়েছে আজ, ইরানি কাপের তৃতীয় দিন। ইরানি কাপে অবশিষ্ট ভারত একাদশের বিরুদ্ধে দ্বিতীয় দিনের খেলার শেষে শার্দূলকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

একানা স্টেডিয়ামে ইরানি কাপের ম্যাচে ১০২ ডিগ্রি জ্বর নিয়ে নবম উইকেটে সরফরাজ খানের সঙ্গে জুটি বাঁধেন শার্দূল। তাঁরা জুটিতে ৮৯ বলে ৭৩ রান করেন। ১০ নম্বরে নেমে ৫৯ বলে ৩৬ রান করেন শার্দূল ঠাকুর। তার মধ্যে ৪টি চার ও ১টি ছয়ও মারেন তিনি। ইরানি কাপের প্রথম দিন থেকেই শার্দূলের হালকা জ্বর ছিল। সেদিন থেকেই তিনি টিমের চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। দ্বিতীয় দিনের খেলা শেষে তাঁকে এক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতভর তাঁর হাসপাতালেই কেটেছে। আজ, বৃহস্পতিবার চিকিৎসকদের জানানোর কথা তিনি খেলার জন্য ফিট কিনা।

এই খবরটিও পড়ুন

ইন্ডিয়ান এক্সপ্রেসকে এক সূত্র বলেছে, ‘শার্দূল সারা দিন ভালো বোধ করছিলেন না। তাঁর প্রচণ্ড জ্বর এসেছিল। তাই দেরিতে ব্যাটিংয়ে নেমেছিলেন তিনি। দুর্বল বোধ করছিলেন। ওষুধ খেয়ে তাই ড্রেসিংরুমে ঘুমিয়েছিলেন। কিন্তু দুর্বল বোধ করার পরও তিনি ব্যাটিং করতে চেয়েছিলেন। সেই মতো শোনে টিম ম্যানেজমেন্ট। আমরা তাঁর ম্যালেরিয়া ও ডেঙ্গির জন্য রক্ত পরীক্ষা করিয়েছি। রিপোর্ট পাওয়ার অপেক্ষায় রয়েছি। রাতটা তাঁর হাসপাতালেই কেটেছে।’

দ্য হিন্দুর এক রিপোর্ট অনুযায়ী শার্দূলকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আর আজ, বৃহস্পতিবার তৃতীয় দিনের খেলার শেষে তিনি হয়তো দলের সঙ্গে ড্রেসিংরুমে যোগ দেবেন।