Shreyas Iyer: সানগ্লাস পরে শ্রেয়স আইয়ার মারলেন কেতা, রানের বেলায় শূন্য খাতা

Duleep Trophy 2024: অনন্তপুরে চলছে ইন্ডিয়া-এ ও ডি টিমের ম্যাচ। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ডি টিমের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। এরপর ডি টিমের প্রথম ইনিংসের সময় তিনে নামেন শ্রেয়স। নজর কাড়েন সানগ্লাস পরে ব্যাটিং করে। কিন্তু একদিকে সানগ্লাস পরে কেতা মারলেও, তাঁর রানের খাতা রইল শূন্য।

Shreyas Iyer: সানগ্লাস পরে শ্রেয়স আইয়ার মারলেন কেতা, রানের বেলায় শূন্য খাতা
Shreyas Iyer: সানগ্লাস পরে শ্রেয়স আইয়ার মারলেন কেতা, রানের বেলায় শূন্য খাতাImage Credit source: X
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 12:54 PM

কলকাতা: শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) চেষ্টা করছেন ভারতের টেস্ট টিমে ফেরার। কিন্তু তাঁর সেই চেষ্টা কি কাজে লাগছে? দলীপ ট্রফিতে (Duleep Trophy 2024) ইন্ডিয়া-সি টিমের বিরুদ্ধে প্রথম রাউন্ডের ম্যাচে তিনি করেছিলেন যথাক্রমে ৯ ও ৫৪ রান। যা দেখে নির্বাচকদের মন গলেনি। শ্রেয়স বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্টে ডাকও পাননি। ইতিমধ্যেই শুরু হয়েছে দলীপের দ্বিতীয় রাউন্ড। আজ, দ্বিতীয় দিন। অনন্তপুরে চলছে ইন্ডিয়া-এ ও ডি টিমের ম্যাচ। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ডি টিমের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। এরপর ডি টিমের প্রথম ইনিংসের সময় তিনে নামেন শ্রেয়স। নজর কাড়েন সানগ্লাস পরে ব্যাটিং করে। কিন্তু একদিকে সানগ্লাস পরে কেতা মারলেও, তাঁর রানের খাতা রইল শূন্য।

সানগ্লাস পরে শ্রেয়স ইন্ডিয়া-এ টিমের বিরুদ্ধে ৭টি বল খেলেন। কিন্তু কোনও রান পাননি। ভারত-এ টিমের প্রথম ইনিংসের তৃতীয় ওভারেই শ্রেয়সের উইকেট তুলে নেন খলিল আহমেদ। সানগ্লাস পরে একখানা ‘কুল’ লুকে শ্রেয়স মাঠে নেমেছিলেন। কিন্তু রানের খাতা শূন্য হওয়ায় চরম ট্রোলড হচ্ছেন শ্রেয়স।

এই খবরটিও পড়ুন

এক্স হ্যান্ডেলে একজন শ্রেয়সের সানগ্লাস পরে দলীপ ট্রফিতে খেলার ছবিতে কমেন্ট করেন, ‘মনে হচ্ছে শ্রেয়স ভাই ১০০ টাকার চশমা ব্যবহার করছিলেন।’ অপর একজন লেখেন, ‘শ্রেয়স আইয়ার সানগ্লাস পরে এলেন এবং ডাক হয়ে ফিরলেন।’ শ্রেয়সের সানগ্লাস পরে কেতা নিয়ে কয়েক মিনিট আলোচনা হওয়ার পর ক্রিকেট প্রেমীরা ডুব দিয়েছেন তাঁর সমালোচনায়। রান পাননি যে। ফলে সমালোচনা তো শুনতেই হবে। ক্রিকেটে এটাই দস্তুর।