Sourav Ganguly: জাস্টিস ফর আরজি কর, মেয়ে সানাকে নিয়ে প্রতিবাদে শরিক সৌরভ গঙ্গোপাধ্যায়

Watch Video: এ বার তিলোত্তমার বিচার চেয়ে প্রতিবাদে নামলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর নাচের স্কুল দীক্ষা মঞ্জরী থেকে ছাত্রীদের নিয়ে বেহালা ব্লাইন্ড স্কুল অবধি পদযাত্রা করেন ডোনা। সঙ্গে ছিলেন সৌরভ-ডোনার একমাত্র মেয়ে সানাও।

Sourav Ganguly: জাস্টিস ফর আরজি কর, মেয়ে সানাকে নিয়ে প্রতিবাদে শরিক সৌরভ গঙ্গোপাধ্যায়
Sourav Ganguly: জাস্টিস ফর আরজি কর, মেয়ে সানাকে নিয়ে প্রতিবাদে শরিক সৌরভ গঙ্গোপাধ্যায়Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 1:41 PM

কলকাতা: জাস্টিস ফর আরজি কর… রাজ্যজুড়ে প্রতিবাদ থামছে না। আরজি কর কাণ্ডে (RG Kar Case) দোষীর শাস্তি চেয়ে প্রতিবাদ মিছিল করেছেন অনেকেই। এ বার তিলোত্তমার বিচার চেয়ে প্রতিবাদে নামলেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর নাচের স্কুল দীক্ষা মঞ্জরী থেকে ছাত্রীদের নিয়ে বেহালা ব্লাইন্ড স্কুল অবধি পদযাত্রা করেন ডোনা। সঙ্গে ছিলেন সৌরভ-ডোনার একমাত্র মেয়ে সানাও। ডোনার নাচের স্কুলের পক্ষ থেকে পদযাত্রায় না থাকলেও প্রতিবাদ মিছিলের পর সকলের সঙ্গে মোমবাতি জ্বালান সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

সংবাদসংস্থা এএনআইয়ের শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, সৌরভ গঙ্গোপাধ্যায় মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদে সামিল হন। তাঁর পাশে সানাকেও দেখা যায় মোমবাতি জ্বালাতে। আরজি কর কাণ্ডে সুপ্রিম কোর্টে স্বতঃপ্রণোদিত মামলার দ্বিতীয় শুনানি চলছে আজ, বৃহস্পতিবার। সিল বন্ধ খামে ভরে আরজি কর কাণ্ডের তদন্তের অগ্রগতির রিপোর্ট জমা দিয়েছে সিবিআই।

এই খবরটিও পড়ুন

সকলের মতো দোষীর কড়া শাস্তির দাবি তুলেছেন সৌরভ-ডোনার মেয়ে। সংবাদমাধ্যমকে সানা বলেন, ‘আমরা বিচার চাই। বিশ্বের য়ে প্রান্তেই হোক না কেন, ধর্ষণের মতো ঘটনা মেনে নেওয়া যায় না। আমাদের আন্দোলন সেই জন্যই। আমরা সব মেয়েরা এর বিরুদ্ধে প্রতিবাদ জানানোর জন্যই এই মিছিল করার কথা বলেছি। সকলে যে ভাবে প্রতিবাদে সামিল হচ্ছে, আমরাও প্রতিবাদ করছি। ধর্ষণের মতো ঘটনা বন্ধ হওয়া উচিত। আমি কলকাতায় থাকি না ঠিকই, কিন্তু এটা আমার হোম সিটি। এখানে এমন ঘটনা ঘটেছে, আমি ভাবতেও পারছি না। এমন ঘটনা বন্ধ হওয়া উচিত। সকলে মিলে প্রতিবাদ করছি, সুবিচার চাই। বৃষ্টি, আগুন এই প্রতিবাদ থামাতে পারবে না। প্রতিদিনই আমরা ধর্ষণের খবর পাই। ২০২৪ সালে দাঁড়িয়েও তা শুনতে হচ্ছে। এগুলো বন্ধ হওয়া উচিত। নির্যাতিতার বিচার চাই। দোষীর যেন কড়া শাস্তি হয়।’