India vs Sri Lanka: ব্যাটিং কোচের পর করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ডেটা অ্যানালিস্টও

ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় ফেরার ৪৮ ঘণ্টার মধ্যেই ফ্লাওয়ারের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গিয়েছিল। তাঁর সঙ্গে এখন যুক্ত হল নিরোশানও।

India vs Sri Lanka: ব্যাটিং কোচের পর করোনা আক্রান্ত শ্রীলঙ্কার ডেটা অ্যানালিস্টও
India vs Sri Lanka: ব্যাটিং কোচের পর করোনাআক্রান্ত শ্রীলঙ্কার ডেটা অ্যানালিস্টও
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 5:30 PM

কলম্বো: শ্রীলঙ্কা (Sri Lanka) শিবিরে ফের করোনার (COVID-19) থাবা। বৃহস্পতিবার শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ারের (Grant Flower) করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তার ঠিক একদিন পর আজ, শ্রীলঙ্কার ডেটা অ্যানালিস্ট (data analyst) জিটি নিরোশানেরও (GT Niroshan) করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা বিধি মেনে দলের অন্যান্য সদস্যদের থেকে আলাদা রয়েছেন তিনি। ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় ফেরার ৪৮ ঘণ্টার মধ্যেই ফ্লাওয়ারের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গিয়েছিল। তাঁর সঙ্গে এখন যুক্ত হল নিরোশানও।

এক বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়েছে, “শ্রীলঙ্কার জাতীয় দলের ডেটা অ্যানালিস্ট জিটি নিরোশানের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর জাতীয় দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের আইটিপিসিআর টেস্ট করা হয়। সেই টেস্টেই ধরা পড়েছে নিরোশান করোনা আক্রান্ত হয়েছেন। তিনি কোভিডবিধি মেনে দলের থেকে আলাদা আছেন।”

আপাতত কোচ ও ডেটা অ্যানালিস্টের করোনা আক্রান্তের খবর পাওয়া গেলেও, কোনও ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর পাওয়া যায়নি। কিন্তু বিপক্ষ শিবিরে পর পর দু’জনের করোনা আক্রান্তের খবর ভারতীয় শিবিরেও চিন্তার ছাপ ফেলবে। মাত্র ৩ দিন পর শুরু হবে ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka) সিরিজ। তার আগে করোনার খবর মোটেও স্বস্তিতে রাখবে না দুই দলকে।

আরও পড়ুন: India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরের কোচ-ক্যাপ্টেনকে নিয়ে কী বললেন ঋতুরাজ?