IPL 2022: প্রথম ম্যাচের আগে বড় স্বস্তি রোহিত শর্মার

Suryakumar Yadav: মুম্বই ইন্ডিয়ান্স ৮ কোটি টাকায় তাঁকে রিটেইন করে। সূর্যর পারফরম্যান্সও মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের সিদ্ধান্তকে সমর্থন করছে। ২০১৮ থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৬১টি ম্যাচে ১৭৩৩ রান করেছেন সূর্যকুমার। গড় ৩২.০৯। স্ট্রাইকরেট ১৩৭.১০।

IPL 2022: প্রথম ম্যাচের আগে বড় স্বস্তি রোহিত শর্মার
আবার মাঠে ঝড় তুলতে তৈরি সূর্যকুমার।Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 6:26 PM

মুম্বই: কাল আইপিএলে (IPL 2022) ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। তার আগে বড় স্বস্তির খবর টুর্নামেন্টের সব থেকে সফল অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) জন্য়, চোট কাটিয়ে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যোগ দিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তাঁর চোট মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের জন্য বড় চিন্তার কারণ ছিল। প্রথম ম্যাচে তাঁকে পাওয়া যাবে না, এটা আগেই জানতেন রোহিতরা। তবে কবে থেকে তাঁকে পাওয়া যাবে, সেটা নিয়েই ছিল প্রশ্ন। সূর্য দলে ফেরায় বড় স্বস্তি পেলেন রোহিত-জয়বর্ধনেরা। তবে প্রথম ম্যাচে তাঁকে খেলানোর সম্ভাবনা কম। কারণ সদ্য যোগ দেওয়া সূর্যকে দলের সঙ্গে মানিয়ে নেওয়ার কিছুটা সময় দিতে চাইছে মুম্বই টিম ম্যানেজমেন্ট। দলে ফিরে এ বার পারফর্ম করার চ্যালেঞ্জটা সূর্যকুমারের সামনে। তাঁকে ফিল্মি কায়দায় টিম হোটেলে স্বাগত জানিয়ে ভাইরাল ঈশান কিষান (Ishan Kishan)।

ভারতীয় দলের চার নম্বরে নিজের জায়গা পাকা করে ফেলেছিলেন সূর্য। কিন্তু ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে চোট পান সূর্য। চোট লাগে ডান হাতের বুড়ো আঙুলে। চিকিৎসার ভাষায় হেয়ারলাইন ফ্যাকচার। তারপর থেকে আর মাঠে নামা হয়নি ভারতীয় ক্রিকেটারের। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দিয়েছিলেন চোট সারাতে। সেখানেই এতদিন ছিলেন তিনি। এ বার মাঠে নামার জন্য তৈরি সূর্য। তাঁর অনুপস্থিতিতে শ্রেয়স আইয়ার ভারতীয় দলের চার নম্বর জায়গাটা দখল করেছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাট হাতে দুরন্ত পারফর্ম করে ম্যান অব দ্য সিরিজের পুরস্কার পেয়েছেন শ্রেয়স আইয়ার। আইপিএলের মঞ্চে পারফর্ম করে আবার নিজের জায়গা ফিরে পাওয়ার চ্যালেঞ্জ সূর্যকুমারের সামনে।

এ বারের মেগা নিলামে তাঁর নাম ওঠেনি। মুম্বই ইন্ডিয়ান্স ৮ কোটি টাকায় তাঁকে রিটেইন করে। সূর্যর পারফরম্যান্সও মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের সিদ্ধান্তকে সমর্থন করছে। ২০১৮ থেকে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৬১টি ম্যাচে ১৭৩৩ রান করেছেন সূর্যকুমার। গড় ৩২.০৯। স্ট্রাইকরেট ১৩৭.১০। সূর্যকুমার ছাড়াও রোহিত শর্মা, জসপ্রীত বুমরা ও কায়রন পোলার্ডকে রিটেইন করেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন : IPL 2022: হার্দিক বিস্ফোরণের অপেক্ষায় আইপিএল

আরও পড়ুন : IPL 2022: ভারতের ভবিষ্যতের ক্যাপ্টেনের নাম বলে দিলেন পন্টিং