IPL 2022: বড় ধাক্কা মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে, প্রথম ম্যাচেই নেই তারকা ক্রিকেটার

প্রথমদিনই ধাক্কা খেতে হল রোহিত শর্মাকে। এ বারের লিগে দ্বিতীয় দিনই মাঠে নামতে হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সকে। প্রতিপক্ষ ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। কিন্তু প্রথম ম্যাচেই নেই দলের তারকা ব্যাটার। চোটের ধাক্কা সঙ্গে নিয়েই মাঠে নামতে হবে রোহিত শর্মার দলকে।

IPL 2022: বড় ধাক্কা মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে, প্রথম ম্যাচেই নেই তারকা ক্রিকেটার
ভারতীয় দলের দায়িত্ব শেষে এবার আইপিএলের মঞ্চে রোহিত শর্মা। Pics Courtesy: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 3:31 PM

মুম্বই: আইপিএলের (IPL 2022) দ্বিতীয় দিনই মাঠে নামতে হবে আইপিএলে সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সকে। কিন্তু তার আগেই ধাক্কা খেতে হল রোহিত শর্মার (Rohit Sharma) দলকে। ভারতীয় দলের দায়িত্ব শেষ করে সোমবার রাতেই মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে যোগ দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা ও দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। বাবল টু বাবল ট্রান্সফার। কিন্তু প্রথমদিনই ধাক্কা খেতে হল রোহিত শর্মাকে। এবারের লিগে দ্বিতীয় দিনই মাঠে নামতে হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সকে। প্রতিপক্ষ ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কিন্তু প্রথম ম্যাচেই নেই দলের তারকা ব্যাটার। চোটের ধাক্কা সঙ্গে নিয়েই মাঠে নামতে হবে রোহিত শর্মার দলকে। প্রথম ম্যাচে পাওয়া যাবে না সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। গতবারের দল থেকে তাঁকে রিটেন করেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

ভারতীয় দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার সময় ডান হাতের বুড়ো আঙুলে হেয়ারলাইন ফ্যাকচার হয়েছিল সূর্যকুমারের। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজে খেলা হয়নি তাঁরা। চোট মুক্ত হতে ছুটে গিয়েছিলেন বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে। কিন্তু শেষ পাওয়া রিপোর্ট বলছে এখনও মাঠে নেমে পরার মত ফিট হয়ে উঠতে পারেননি সূর্যকুমার। সম্পুর্ণ চোট মুক্ত হয়ে উঠতে আরও ১০ থেকে ১২ দিন সময় লাগবে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারের। টুর্নামেন্ট শুরু হতে এখনও ১১দিন বাকি। মুম্বই প্রথম ম্যাচে নামছে আজ থেকে ১২ দিন পর। এনসিএ রিপোর্ট বলছেন সূর্য কুমারের সেরে উঠতে এখনও ১০ থেকে ১২ দিন। তাই সহজ অঙ্কের বিচারে সূর্ষকুমারকে নিয়ে প্রথম ম্যাচে ঝুঁকি নিতে চায় না মুম্বই ইন্ডিয়ান্স শিবির।

প্রথম ম্যাচ খেলার পর দ্বিতীয় ম্যাচের আগে পাঁচ দিন সময় পাবে মুম্বই ইন্ডিয়ান্স। ২ এপ্রিল রাজস্থান ম্যাচ থেকে সূর্যকে পাওয়া যাবে ধরে নিয়েই পরিকল্পনা সাজাতে হবে রোহিত শর্মা মাহেলা জয়বর্ধনদের। তবে প্রথম ম্যাচে সূর্যকে না পাওয়া নিয়ে খুব একটা চিন্তায় নেই মুম্বই। আইপিএলের ইতিহাস বলে, টুর্নামেন্টের সব থেকে সফল দল হলেও কখনই শুরুতে ছন্দে থাকতে না রোহিতের দল। টুর্নামেন্ট যত এগোয় ততই নিজেদের ছন্দ খুঁজে নেয় মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: Tennis: এক নম্বর থেকে সরলেন মেদভেদেভ, ওসাকার পাশে নাদাল