Rohit Sharma-Shubman Gill: আইপিএলের আগুন লন্ডনে বয়ে নিয়ে যেতে হবে! শুভমন গিলকে এমন পরামর্শই কি দিচ্ছেন রোহিত?

IPL 2023: চলতি আইপিএলে এই নিয়ে শুভমনের ব্যাটে তৃতীয় সেঞ্চুরি এল। প্রথমে গিলের ব্যাটে রানের ঝড়, তারপর মোহিত শর্মার ফাইফার। সব মিলিয়ে গুজরাট টাইটান্সের অনবদ্য পারফরম্যান্স। আর তাতেই থেমে গেল মুম্বইয়ের দৌড়। ম্যাচের শেষে রোহিত শর্মা জানান, গুজরাটের কাছে তাঁর দলের হারের অন্যতম কারণ শুভমন দিল। তিনি আশাবাদী, গিল দেশের জার্সিতেও এই ফর্ম ধরে রাখবেন।

Rohit Sharma-Shubman Gill: আইপিএলের আগুন লন্ডনে বয়ে নিয়ে যেতে হবে! শুভমন গিলকে এমন পরামর্শই কি দিচ্ছেন রোহিত?
শুভমনের প্রশংসায় পঞ্চমুখ হিটম্যান, বিশ্ব টেস্ট ফাইনালে গিলের ব্যাটে আগুন দেখতে চান রোহিত
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 1:47 PM

আমেদাবাদ : পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) এ বারের মতো যাত্রা শেষ। গুজরাট টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে গিয়েছে রোহিত শর্মার দল। আর মুম্বইয়ের হারের বড় কারণ শুভমন গিল (Shubman Gill)। গুজরাটের এই ওপেনারের ব্যাটে সেঞ্চুরি না এলে হয়তো স্কোরবোর্ডে ২২৩ রান তুলতে পারত না টাইটান্সরা। আরও বড় কথা মুম্বইয়ের টিম ডেভিড যদি ষষ্ঠ ওভারে শুভমনের ক্যাচ না মিস করতেন, তা হলে হয়তো গিলের সেঞ্চুরি করা হয়ে উঠত না। কারণ, ওই সময় গিল ছিলেন ৩১ রানে। এরপর ৪৯ বলে শতরানে পৌঁছে যান গিল। শেষ অবধি ৬০ বলে ১২৯ রানের নজরকাড়া ইনিংস উপহার দেন গিল। ৬২ রানে ম্যাচ জিতে এ বারের আইপিএলের ফাইনালের (IPL 2023 Final) টিকিট পায় হার্দিক পান্ডিয়ার দল। গুজরাটের কাছে হেরেও রোহিতের মুখে রয়েছে চওড়া হাসি। গিলের এই বিধ্বংসী ফর্ম তিনি দেখতে চান আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

এ বারের আইপিএলে এই নিয়ে শুভমনের ব্যাটে তৃতীয় সেঞ্চুরি দেখা গেল। প্রথমে গিলের ব্যাটে রানের ঝড়, তারপর মোহিত শর্মার ফাইফার। সব মিলিয়ে গুজরাট টাইটান্সের অনবদ্য পারফরম্যান্স। আর তাতেই থেমে গেল মুম্বইয়ের দৌড়। ম্যাচের শেষে আইপিএলের সবচেয়ে সফল দলের অধিনায়ক রোহিত শর্মা জানান, গুজরাটের কাছে তাঁর দলের হারের অন্যতম কারণ শুভমন দিল। তিনি আশাবাদী, গিল দেশের জার্সিতেও এই ফর্ম ধরে রাখবেন।

৭ জুন থেকে শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। শুভমন এ বারের আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন। তাঁর দলের বিরুদ্ধে গিল সেঞ্চুরি করেছেন ঠিকই, তাতে খুশি হয়েছেন রোহিত শর্মা। তিনি বলেন, ‘শুভমন ভালো ব্যাটিং করেছে। উইকেটও ভালো ছিল। ও দারুণ ছন্দে রয়েছে। ওরা ২০-২৫ অতিরিক্ত করেছিল। আশা করি ও এই ফর্মটা ধরে রাখবে। গুজরাটের এই জয়ের কৃতিত্ব শুভমনকে দিতেই হবে।’