Deepti Sharma: দীপ্তি শর্মার ছয়ে প্রথম বার হান্ড্রেড চ্যাম্পিয়ন লন্ডন স্পিরিট

Indian Cricket-Deepti Sharma: মেয়েদের দ্য হান্ড্রেড টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয়েছিল লন্ডন স্পিরিট ও ওয়েলস ফায়ার। টস জিতে রান তাড়ার সিদ্ধান্ত নেন লন্ডন স্পিরিটের ক্যাপ্টেন হেদার নাইট। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৮ উইকেটে ১১৫ রান করে ওয়েলস ফায়ার। জেস জোনাসন হাফসেঞ্চুরি করলেও বাকিরা সেই অর্থে বড় অবদান রাখতে পারেননি।

Deepti Sharma: দীপ্তি শর্মার ছয়ে প্রথম বার হান্ড্রেড চ্যাম্পিয়ন লন্ডন স্পিরিট
Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 18, 2024 | 11:09 PM

প্রথম বার মেয়েদের হান্ড্রেডে চ্যাম্পিয়ন লন্ডন স্পিরিট। আর এই জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন ভারতের অলরাউন্ডার দীপ্তি শর্মা। ছয় মেরে ম্যাচ ফিনিশ করেন বাংলার এই অলরাউন্ডার। স্বাভাবিক ভাবেই সেই প্রসঙ্গ চলে আসে…। দীপ্তি ফিনিশেস অফ ইন স্টাইল! প্রচণ্ড চাপের মুহূর্তে ঠান্ডা মাথায় ম্যাচ ফিনিশ করেন দীপ্তি শর্মা। প্রথম বার হান্ড্রেড চ্যাম্পিয়নের স্বাদ। বাড়তি উচ্ছ্বাস হওয়াই স্বাভাবিক। ভারতের এই অলরাউন্ডারের শট গ্যালারিতে আছড়ে পড়তেই সতীর্থরা দৌড়ে মাঠে ঢুকে পড়েন। আর কী হল ম্যাচে?

মেয়েদের দ্য হান্ড্রেড টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয়েছিল লন্ডন স্পিরিট ও ওয়েলস ফায়ার। টস জিতে রান তাড়ার সিদ্ধান্ত নেন লন্ডন স্পিরিটের ক্যাপ্টেন হেদার নাইট। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৮ উইকেটে ১১৫ রান করে ওয়েলস ফায়ার। জেস জোনাসন হাফসেঞ্চুরি করলেও বাকিরা সেই অর্থে বড় অবদান রাখতে পারেননি। লন্ডন স্পিরিটের হয়ে ২টি করে উইকেট নেন এভা গ্রে ও সারা গ্লেন। দীপ্তি শর্মা ২০ বলে ২৩ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন।

রান তাড়ায় শুরুতেই মেগ ল্যানিংয়ের উইকেট হারায় লন্ডন স্পিরিট। ১১০ রানে ষষ্ঠ উইকেট পড়ায় ক্রমশ চাপে পড়ে লন্ডন স্পিরিট। টার্গেট ছোট হলেও শেষ মুহূর্তে যা কিছুই হতে পারে। শেষ তিন বলে ৪ রান প্রয়োজন ছিল লন্ডন স্পিরিটের। সতীর্থদের আশ্বস্ত করেন দীপ্তি শর্মা। অফস্পিনার হেইলি ম্যাথিউজের বোলিংয়ে বিশাল ছয়ে ম্যাচ ফিনিশ দীপ্তির।