Virat Kohli: চান্স পে ডান্স! টেস্ট সেঞ্চুরির খুশিতে ব্যাট হাতে জমিয়ে নাচ কোহলির

Quick Style: সদ্য বর্ডার-গাভাসকর ট্রফি জিতেছে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমেদাবাদে চতুর্থ টেস্টে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন বিরাট। সেই ম্যাচেই সেঞ্চুরি হাঁকিয়েছেন কোহলি। ফলে খোশমেজাজে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Virat Kohli: চান্স পে ডান্স! টেস্ট সেঞ্চুরির খুশিতে ব্যাট হাতে জমিয়ে নাচ কোহলির
চান্স পে ডান্স! টেস্ট সেঞ্চুরির খুশিতে ব্যাট হাতে জমিয়ে নাচ কোহলিরImage Credit source: Virat Kohli Instagram
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 11:12 AM

মুম্বই: চান্স পে ডান্স! অনেকেই সুযোগ পেলেই মন ভালো করার জন্য নাচ করে থাকেন। এই তালিকায় রয়েছে কিং কোহলিও। নাচ করার সুযোগ পেলেই জমিয়ে দেন ভিকে। সে মাঠ হোক বা নাচের মঞ্চ, বিরাট কোহলির (Virat Kohli) নাচ সকলের মন জয় করে নেয়। ৩ বছর পর টেস্ট ক্রিকেটে (Test Cricket) সেঞ্চুরি করেছেন কোহলি। সদ্য বর্ডার-গাভাসকর ট্রফিও জিতেছে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমেদাবাদে চতুর্থ টেস্টে ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন বিরাট। সেই ম্যাচেই সেঞ্চুরি হাঁকিয়েছেন কোহলি। ফলে খোশমেজাজে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এ বার কোহলিকে দেখা গেল নরওয়ের বিখ্যাত ডান্স গ্রুপ কুইক স্টাইলের (Quick Style) সঙ্গে নাচতে। মেজাজটাই যে আসল রাজা প্রমাণ করে দিলেন বিরাট। নাচ করলেও ব্যাট ছাড়েননি বিরাট। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কোহলির নাচের সেই ভিডিয়ো। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

মঙ্গলবার, ১৪ মার্চ বিরাট কোহলি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি ও একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে কোহলিকে দেখা গিয়েছে নরওয়ের বিখ্যাত ডান্স গ্রুপ কুইক স্টাইলের সদস্যদের সঙ্গে। ছবির ক্যাপশনে কোহলি লেখেন, “অনুমান করুন তো আমি মুম্বইয়ে আজ কাদের সঙ্গে দেখা করলাম?” সেই ছবিতে কোহলি ‘কুইক স্টাইল’-এর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটি ট্যাগ করেন।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

কোহলি যে নাচের ভিডিয়োটি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে তাঁর হাতে রয়েছে ক্রিকেট ব্যাট। নরওয়ের জনপ্রিয় ডান্স গ্রুপ কুইক স্টাইলের সদস্যদের সঙ্গে ‘Stereo Nation’ এর গান ‘Ishq’-এর তালে পা মিলিয়েছেন বিরাট।

View this post on Instagram

A post shared by Quick Style (@thequickstyle)

কোহলির নাচ দেখে তাঁর স্ত্রী বলিউড সুপারস্টার অনুষ্কা শর্মা আগুনের ইমোজি দিয়েছেন। যা দিয়ে বিরাটজায়া হয়তো বোঝাতে চেয়েছেন, গানের ছন্দে দারুণভাবে পা মিলিয়ে মঞ্চে আগুন জ্বালিয়ে দিয়েছেন কোহলি। কমেন্টের বন্যা বয়ে গিয়েছে এই ভিডিয়োটিতে। ২১.৩ মিলিয়ন মানুষ দেখেছেন কোহলির নাচের ভিডিয়োটি।

টেস্ট ক্রিকেটে ১২০৫ দিন পর সেঞ্চুরি করে নিজের পুরনো ফর্মে ফিরেছেন বিরাট কোহলি। আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির নামের পাশে বর্তমানে রয়েছে ৭৫টা সেঞ্চুরি। ১৭ মার্চ থেকে শুরু হবে ভারত-অস্ট্রেলিয়া ৩ ম্যাচের ওডিআই সিরিজ। এ বার কোহলিকে দেখা যাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে।