Virat Kohli: ওকে দিয়ে বিশ্বকাপে ওপেন করাও… এ বার বিরাট কোহলির হয়ে ব্যাট ধরলেন মহারাজ

T20 World Cup 2024: টিম ইন্ডিয়ার হয়ে বিশ্বকাপে ওপেনিংয়ে অনেকেই চাইছেন বিরাট কোহলিকে (Virat Kohli)। সম্প্রতি বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানে গিয়ে পিটিআইকে সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Sourav Ganguly) জানান, বিরাট কোহলিকে বিশ্বকাপে ওপেন করানো দরকার। কেন এ কথা বলছেন মহারাজ? তার কারণও জানিয়েছেন তিনি।

Virat Kohli: ওকে দিয়ে বিশ্বকাপে ওপেন করাও... এ বার বিরাট কোহলির হয়ে ব্যাট ধরলেন মহারাজ
Virat Kohli: ওকে দিয়ে বিশ্বকাপে ওপেন করাও... এ বার বিরাট কোহলির হয়ে ব্যাট ধরলেন মহারাজ
Follow Us:
| Updated on: May 17, 2024 | 2:51 PM

কলকাতা: টি-টোয়েন্টি বিশ্বকাপের দিন ঘনিয়ে আসছে। থেকে থেকে ভারতের বিশ্বকাপ টিম নিয়ে আলোচনা হচ্ছে। ১৫ সদস্যের যে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা হয়েছে, তা অনেকের মনে ধরেনি। আবার তার উল্টো মতামতও দিয়েছেন অনেকে। টিম ইন্ডিয়ার হয়ে বিশ্বকাপে ওপেনিংয়ে অনেকেই চাইছেন বিরাট কোহলিকে (Virat Kohli)। সম্প্রতি বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানে গিয়ে পিটিআইকে সৌরভ গঙ্গোপাধ্যায়ও (Sourav Ganguly) জানান, বিরাট কোহলিকে বিশ্বকাপে ওপেন করানো দরকার। কেন এ কথা বলছেন মহারাজ? তার কারণও জানিয়েছেন তিনি।

১৭তম আইপিএলে অনবদ্য ফর্মে রয়েছেন বিরাট কোহলি। ১২ ম্যাচে ৬৩৪ রান করে বিরাট কোহলিই অরেঞ্জ ক্যাপের মালিক। পঞ্জাব কিংসের বিরুদ্ধে লক্ষ্মীবারে ৯২ রানের অনবদ্য ইনিংস উপহার দেন বিরাট। এই ইনিংসেরও প্রশংসা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ বারের আইপিএলে ওপেনিংয়ে নেমে ধারাবাহিক কিং কোহলি। তাই তাঁকেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেনিংয়ে দেখতে চাইছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিরাটের হয়ে ব্যাট ধরে মহারাজ বলেছেন, ‘বিরাট কোহলি চমৎকার খেলছে। গত রাতেও ও যে ভাবে খেলল, দ্রুত ৯০ রান করল, সেটা প্রশংসা করার মতোই। ওকে টি-২০ বিশ্বকাপে ওপেন করানো উচিত। আইপিএলে ওর শেষ কয়েকটা ইনিংসই বলে দিচ্ছে কেন ওর ওপেনিংয়ে নামা দরকার।’

এ বারের বিশ্বকাপ টিমটাকে বেশ ভালো লেগেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তিনি বলেন, ‘একটা অসাধারণ স্কোয়াড হয়েছে। যতটা ভালো করা যায় স্কোয়াড, ততটাই ভালো হয়েছে। ব্যাটিং গভীরতার পাশাপাশি বোলিং বিভাগও অসাধারণ লাগছে। এই মুহূর্তে বিশ্বের সেরা জোরে বোলার বুমরা। আমাদের কাছে কুলদীপ, অক্ষর ও সিরাজও রয়েছে। আমার মনে হয়ে একটা ভালো কম্বিনেশন হয়েছে।’