Virat Kohli: ১০০তম টেস্টে পুষ্পা সেলিব্রেশনে মগ্ন কোহলি, দেখুন ভিডিও

মোহালি টেস্টের তৃতীয় দিন ফিল্ডিং করার সময় মাঠের মধ্যে কোহলিকে দেখা গিয়েছে এক অন্য মেজাজে।

Virat Kohli: ১০০তম টেস্টে পুষ্পা সেলিব্রেশনে মগ্ন কোহলি, দেখুন ভিডিও
Virat Kohli: ১০০তম টেস্টে পুষ্পা সেলিব্রেশনে মগ্ন কোহলি, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 4:17 PM

মোহালি: ভারত বনাম শ্রীলঙ্কা (India vs Sri Lanka) প্রথম টেস্ট ম্যাচ তিনদিনেই শেষ হয়ে গিয়েছে। মোহালি টেস্টটা বিশেষ স্মরণীয় ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) কাছে। মোহালিতে দিমুথ করুণারত্নের শ্রীলঙ্কার বিরুদ্ধে কেরিয়ারের ১০০তম টেস্ট ম্যাচ খেলতে নেমেছিলেন কোহলি। দ্বাদশ ভারতীয় ক্রিকেটার হিসেবে এই নজির গড়েছেন কোহলি। রেকর্ড ম্যাচ সেঞ্চুরি দিয়ে রাঙিয়ে রাখতে পারেননি কোহলি তা ঠিক, কিন্তু ১০০তম টেস্টের প্রথম ইনিংসে অবশ্য ৮ হাজার রানের মাইলফলক ছুঁয়ে ফেলেছেন ভিকে। টেস্ট ক্রিকেটের ইতিহাসে খুব ভারতীয় ক্রিকেটারের এমন সাফল্য রয়েছে। এবং বিরাটের মাইলস্টোন ম্যাচে দাপুটে জয় পেয়েছে ভারত। ২দিন বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে এক ইনিংস ও ২২২ রানে জিতেছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া।

মোহালি টেস্টের তৃতীয় দিন ফিল্ডিং করার সময় মাঠের মধ্যে কোহলিকে দেখা গিয়েছে এক অন্য মেজাজে। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত সিনেমা ‘পুষ্পা’ (Pushpa)-র সিগনেচার স্টাইল করতে দেখা গেল বিরাট কোহলিকে। আল্লু অর্জুনের সিনেমা পুষ্পার সিগনেচার স্টাইলই ছিল, সিনেমার মুখ্য চরিত্র পুষ্পা নিজের দাঁড়ির নিচে বাম হাত বোলাতে থাকেন এক বিশেষ চাহনি দিয়ে। কোহলিও মোহালিতে রবিবার ম্যাচ চলাকালীন, মুচকি মুচকি হাসতে হাসতে নিজের দাঁড়ির নিচে ডান হাত আলতো করে বোলান। তারপরও ভিকের মুখে এক মিষ্টি হাসি দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও।

টুইটারেত্তিরা ক্যাপশনে লিখতে থাকেন, ‘বিরাট রুকেগা নেহি’… এর আগে আমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে পুরানদের ইনিংস চলাকালীন মাঠের মধ্যে হঠাৎ পুষ্পা সিনেমার শ্রীবল্লি গানে, আল্লু অর্জুনের হুক স্টেপের মতো শরীর দোলাতে দেখা যায় কোহলিকে। সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল। তবে নিজের মাইলস্টোন ম্যাচে আল্লু অর্জুনের পুষ্পা স্টাইলে কোহলির ধরা দেওয়াটা বেশ উপভোগ করেছে নেটনাগরিকরা।

কেরিয়ারের ১০০তম টেস্ট খেলতে নামার সময় কী অনুভূতি হয়েছিল বিরাটের? ‘মনে হয়েছিল, আমি অভিষেক ম্যাচ খেলতে নামছি। পেটের কাছটা গুরগুর করছিল। একই সঙ্গে খুব নার্ভাস লাগছিল।’ পাশাপাশি বিরাট আরও বলেন, ‘আমাদের একটাই সমস্যা, ব্যক্তিগত প্রাপ্তি বা মাইলস্টোনগুলো নিয়ে আমরা খুব বেশি পাগলামি করি, মেতে থাকি। আর পাঁচটা ম্যাচের জন্য আমি যে ভাবে তৈরি নিজেকে, এই ম্যাচের জন্যও ঠিক সে ভাবেই তৈরি হয়েছি। যতক্ষণ আমি ভালো ব্যাটিং করছি, ততক্ষণ স্কোর নিয়ে মাথা ঘামাই না।’

আরও পড়ুন: IPL 2022: রাবাডা, নর্টজেরা কবে থেকে আইপিএলে, সংশয় ক্রমশ বাড়ছে

আরও পড়ুন: Virat Kohli: মাঠে এ বার ‘পুষ্পা’র শ্রীবল্লির স্টেপ করলেন বিরাট, দেখুন ভিডিও