শাস্ত্রী ও সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানালেন বিরাট

রবি-বিরাট কোচ-ক্যাপ্টেন জুটির শেষ ম্যাচের পর স্বাভাবিকভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন কোহলি থেকে শাস্ত্রী। টি-২০ বিশ্বকাপ শেষ হওয়ার পর টুইটারে ভারতের প্রাক্তন হেড কোচ থেকে শুরু করে সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি (Virat Kohli)।

শাস্ত্রী ও সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানালেন বিরাট
শাস্ত্রী ও সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানালেন বিরাট
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 3:52 PM

নয়াদিল্লি: এ বারের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) শেষ হতে আর বেশি দেরি নেই। তবে ভারতের (India) কাপ অভিযান শেষ। পাশাপাশি শাস্ত্রী-কোহলি যুগের অবসান হয়ে গিয়েছে। নামিবিয়ার বিরুদ্ধে শেষ বার ভারতের কোচের দায়িত্বে ছিলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। এবং বিরাট কোহলিও টি-২০ (T20) ফর্ম্যাটে ভারতকে শেষ বার নেতৃত্ব দিয়ে ফেলেছেন। রবি-বিরাট কোচ-ক্যাপ্টেন জুটির শেষ ম্যাচের পর স্বাভাবিকভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন কোহলি থেকে শাস্ত্রী। টি-২০ বিশ্বকাপ শেষ হওয়ার পর টুইটারে ভারতের প্রাক্তন হেড কোচ থেকে শুরু করে সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানালেন বিরাট কোহলি (Virat Kohli)।

টুইটারে ভিকে রবি শাস্ত্রীর পাশাপাশি ভারতের বোলিং কোচ ভরত অরুণ (Bharat Arun) ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের (R Sridhar) সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “আপনাদের সকলের সঙ্গে একটি দল হিসেবে দারুণ কাজ করেছি। সেই সমস্ত স্মৃতি এবং আশ্চর্যজনক যাত্রার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের অবদান অপরিসীম এবং ভারতীয় ক্রিকেটের ইতিহাসে যা সর্বদা স্মরণ করা হবে। আপনাদের জীবনে এগিয়ে যাওয়ার জন্য কামনা করি। পরের বার পর্যন্ত যতক্ষণ না একসঙ্গে কাজ করছি।”

একদিকে শাস্ত্রী-কোহলি জমানায় যেমন ইতি পড়েছে, তেমনই অন্যদিকে ভারতীয় ক্রিকেটে রাহুল দ্রাবিড় ও রোহিত শর্মা জুটির সফর শুরু হতে চলেছে। নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে তিনটে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হতে চলেছে হোম সিরিজ। টি-টোয়েন্টিতে ভারতীয় টিমের নতুন ক্যাপ্টেন হয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর সহ-অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হয়েছে লোকেশ রাহুলকে (KL Rahul)। ওই সিরিজের জন্য ১৬ জনের দল বেছে নেওয়ার পাশাপাশি বিশ্রাম দেওয়া পাঁচ সিনিয়র ক্রিকেটারকে। সেই তালিকায় বিরাট কোহলিসহ রয়েছেন জসপ্রীত বুমরা, মহম্মদ সামি, রবীন্দ্র জাডেজারা।

আরও পড়ুন: ICC T20 Rankings: বিরাট-ফিঞ্চকে টপকে কেরিয়ারের সেরা টি-২০ ব়্যাঙ্কিংয়ে দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম

আরও পড়ুন: T20 World Cup 2021: শেষ চারের লড়াইয়ে কোন পথে পৌঁছল ইংল্যান্ড, দেখুন ছবিতে

আরও পড়ুন: T20 World Cup 2021 England vs New Zealand Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের প্রথম সেমিফাইনাল ম্যাচ