Coromandel Express Accident: করমণ্ডল দুর্ঘটনায় বাড়ছে মৃত্যু সংখ্যা, শোকস্তব্ধ বিরাট থেকে যুবরাজ

Odisha Train Accident: রেল মন্ত্রক সূত্রে খবর পাওয়া গিয়েছে, হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসের (Howrah-Chennai Coromandel Express) ভয়ঙ্কর এই দুর্ঘটনায় এখনও অবধি ২৬১ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ৯০০-রও বেশি। এই ভয়াবহ দুর্ঘটনার খবর জানতে পেরে শোকপ্রকাশ করে টুইট করেছেন বিরাট কোহলি, বীরেন্দ্র সেওয়াগ, হরভজন সিংরা।

Coromandel Express Accident: করমণ্ডল দুর্ঘটনায় বাড়ছে মৃত্যু সংখ্যা, শোকস্তব্ধ বিরাট থেকে যুবরাজ
করমণ্ডল দুর্ঘটনায় বাড়ছে মৃত্যু সংখ্যা, শোকস্তব্ধ বিরাট থেকে যুবরাজImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 12:45 PM

নয়াদিল্লি : একটা বিকট শব্দ। হঠাৎ ধাক্কা। তারপর সবকিছু স্তব্ধ। ২ জুন, শুক্রবার সন্ধ্যেয় ওড়িশার বালেশ্বরের কাছে হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসের (Howrah-Chennai Coromandel Express) এক ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। পরপর তিনটি ট্রেনের সংঘর্ষ হয়েছে। করমণ্ডল এক্সপ্রেস ট্রেনটি শালিমার স্টেশন থেকে চেন্নাই যাচ্ছিল। প্রথমেই লাইনচ্যুত হওয়া হামসফর এক্সপ্রেসের (Hamsafar Express) দুটি বগির সঙ্গে সংঘর্ষ হয় হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসের। ওই সংঘর্ষের পর একই লাইনে দাঁড়িয়ে থাকা মালগাড়ির (Goods Train) সঙ্গে সংঘর্ষ হয় করমণ্ডল এক্সপ্রেসের। সঙ্গে সঙ্গে দুমড়ে মুচড়ে করমণ্ডলের ইঞ্জিন উঠে যায় মালগাড়ির উপরে। রেল মন্ত্রক সূত্রে খবর পাওয়া গিয়েছে, ভয়ঙ্কর এই দুর্ঘটনায় এখনও অবধি ২৬১ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ৯০০-রও বেশি। এই ভয়াবহ দুর্ঘটনার খবর জানতে পেরে শোকপ্রকাশ করে টুইট করেছেন বিরাট কোহলি, বীরেন্দ্র সেওয়াগ, হরভজন সিংরা। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

বিরাট কোহলি – ওড়িশায় মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার খবর শুনে মর্মাহত। যারা তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জাবাই এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

বীরেন্দ্র সেওয়াগ – ওড়িশায় করমণ্ডল এক্সপ্রেসে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার খবর জানতে পেরে গভীরভাবে শোকাহত। যারা তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং আহত যাত্রীদের দ্রুত আরোগ্য কামনা করি।

হরভজন সিং – করমণ্ডল এক্সপ্রেস এবং ওড়িশায় আর একটি যাত্রীবাহী ট্রেনের দুর্ঘটনার খবর জানতে পেরে গভীরভাবে শোকাহত। যারা তাঁদের কাছের এবং প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের পরিবারের সদস্যদের সমবেদনা জানাই। ওড়িশা সরকার এবং রেলমন্ত্রকের কাছে যত তাড়াতাড়ি সম্ভব যাত্রীদের উদ্ধারের আবেদন করছি।

যুবরাজ সিং – ওড়িশা ট্রেন দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।

গৌতম গম্ভীর – ওড়িশায় প্রাণহানির ঘটনায় বিধ্বস্ত। ঈশ্বর নিহতদের পরিবারকে শক্তি দিন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। পুরো দেশ আপনাদের পাশে রয়েছে।

ভিভিএস লক্ষ্মণ – ওড়িশার এই দুর্ঘটনার খবর জেনে অত্যন্ত হতাশ হয়েছি। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি এবং যারা তাদের প্রিয়জনকে হারিয়েছে তাঁদের প্রতি গভীর সমবেদনা জানাই।