‘তোমাকে ঘৃণা করি’, শুনে কী জবাব ছিল ধোনির?

টুইটারে ভক্তদের সঙ্গে চ্যাট সেশনে ঠান্ডা মাথার ধোনি এক ভক্তের টুইটের জবাব দিয়েছিলেন, বেশ দক্ষতার সঙ্গে। যিনি কিনা মাহিকে বলেছিলেন, তিনি ধোনিকে ঘৃণা করেন।

'তোমাকে ঘৃণা করি', শুনে কী জবাব ছিল ধোনির?
'তোমাকে ঘৃণা করি', শুনে কী জবাব ছিল ধোনির?
Sanghamitra Chakraborty

|

Jun 03, 2021 | 3:53 PM

নয়াদিল্লি: প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) অনুরাগীর সংখ্যাটা নেহাতই কম নয়। ভারতীয় ক্রিকেটর এক উজ্জ্বলতম নক্ষত্র ধোনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফ্যান, ফলোয়ারের সংখ্যাটা বেশ নজরকাড়া। টুইটারে (Twitter) তাঁর ফলোয়ার সংখ্যা ৮.২ মিলিয়ন। ইন্সটাগ্রামে (Instagram) তাঁর ফলোয়ার সংখ্যা ৩৩.২ মিলিয়ন। বর্তমানে যদিও ধোনি খুব একটা সক্রিয় নয় সোশ্যাল মিডিয়াতে (Social Media)। বরং তাঁর স্ত্রী সাক্ষী সিং ধোনির (Sakshi Singh Dhoni) দৌলতে দেখা মেলে মাহির। কিন্তু প্রথম যখন সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করেন মাহি, তখন তিনি খুবই সক্রিয় থাকতেন। টুইটারে ভক্তদের সঙ্গে চ্যাট সেশনও করতেন। ঠান্ডা মাথার ধোনি সেখানেই এক ভক্তের টুইটের জবাব দিয়েছিলেন, বেশ দক্ষতার সঙ্গে। যিনি কিনা মাহিকে বলেছিলেন, তিনি ধোনিকে ঘৃণা করেন।

ঘটনার সূত্রপাত হয় ধোনির এক টুইট থেকে। ২০১২ সালের ১৭ জুলাই ধোনি নিজের টুইটারে পোস্ট করেন, “বিশ্বের একমাত্র মানুষ যার কথা মহিলারা চুপচাপ শোনেন, তিনি হলেন ফটোগ্রাফার। তাও আবার নিজের মতামত আগে থেকে দিয়ে দেওয়ার পর। এটা কিন্তু বেশ মজার একটা ব্যাপার।” এই পোস্টটি শেয়ার করার পর এক ব্যাক্তি লেখেন, “আমি আশা করি মহেন্দ্র সিং ধোনি এটা জানেন যে, অনেক মানুষ আছেন যাঁরা তাঁকে ঘৃণা করেন। আমিও তাঁদের মধ্যেই একজন।” এই টুইটটি নজর এড়াইনি মাহির।

ধোনির সটান জবাব ছিল, “তুমি আমায় পছন্দ না করতেই পারো। কিন্তু তাও ঘৃণা শব্দটা কিন্তু অনেক বড় একটা শব্দ। যাই হোক, এটা তোমার ইচ্ছে, এতে আমি কোনও অভিযোগ করব না।” নেট নাগরিকরা ধোনির এই খোলামেলা উত্তরকে বেশ সাধুবাদ জানিয়েছিল। তবে আগের মতো এখন আর টুইটারে খুব একটা অ্যাক্টিভ থাকেন না ধোনি। যা নিয়ে মাহি ভক্তদের বেশ আক্ষেপ রয়েছে। কিন্তু টুইটারে ধোনির প্রচুর ফ্যান পেজ রয়েছে। যেখানে নিয়মিত ধোনির ছবি পোস্ট করা হয়ে থাকে।

আরও পড়ুন: বেঞ্জেমার পেনাল্টি মিসেও ছন্দে এমবাপেরা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla