Shreyas Iyer: নাইট ভক্তদের মনে শ্রেয়স আইয়ার, তাঁর হৃদয়ে রয়েছেন কে?

চলতি আইপিএলে (IPL) শ্রেয়সের ভালো পারফর্ম করার তাগিদ রয়েছে, কারণ তিনি আর বোর্ডের বার্ষিক চুক্তিতে নেই। ফলে এ বছরের টি-২০ বিশ্বকাপে শ্রেয়সকে জায়গা করে নিতে হলে আইপিএলে ভালো পারফর্ম করা ছাড়া আর উপায় নেই। এই শ্রেয়স নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা প্রকাশ্যে কিছু বলেন না। জানেন কি শ্রেয়সের মনে রয়েছেন কে?

Shreyas Iyer: নাইট ভক্তদের মনে শ্রেয়স আইয়ার, তাঁর হৃদয়ে রয়েছেন কে?
নাইট ভক্তদের মনে শ্রেয়স আইয়ার, তাঁর হৃদয়ে রয়েছেন কে?
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 5:27 PM

কলকাতা: তারকা ক্রিকেটারে ঠাসা আইপিএলের টিম কেকেআর। সেই টিমের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। শুক্র-রাতে আরসিবির বিরুদ্ধে নাইটদের মেগা ম্যাচ। স্বাভাবিকভাবেই কিং খানের দলের অন্যতম আকর্ষণ তাদের ক্যাপ্টেন। ২০২২ সালে কেকেআর নেতা বানায় শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer)। সে বার ৭ নম্বরে শেষ করেছিল নাইটরা। পরের মরসুমে চোটের কারণে শ্রেয়সের খেলা হয়নি। এ বার তিনি নাইট জার্সিতে নিজেকে প্রমাণ করতে মরিয়া। তাঁর ক্যাপ্টেন্সিতে মরসুমের প্রথম ম্যাচ কেকেআর (KKR) জিতেছে। চলতি আইপিএলে (IPL) শ্রেয়সের ভালো পারফর্ম করার তাগিদ রয়েছে, কারণ তিনি আর বোর্ডের বার্ষিক চুক্তিতে নেই। ফলে এ বছরের টি-২০ বিশ্বকাপে শ্রেয়সকে জায়গা করে নিতে হলে আইপিএলে ভালো পারফর্ম করা ছাড়া আর উপায় নেই। এই শ্রেয়স নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা প্রকাশ্যে কিছু বলেন না। জানেন কি শ্রেয়সের মনে রয়েছেন কে?

নাইট ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের কি গার্লফ্রেন্ড রয়েছে?

ভারতের তারকা ক্রিকেটার, কেকেআর ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার কখনও নিজের প্রেম নিয়ে বা বান্ধবীকে নিয়ে খোলামেলা আলোচনা করেননি। তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এক মিস্ট্রি গার্লের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রেয়স।

শ্রেয়স আইয়ারের বান্ধবী কে?

চারিদিকে যে গুঞ্জন ছড়িয়েছে, এবং সোশ্যাল মিডিয়ায় শ্রেয়স আইয়ারের বান্ধবী হিসেবে যাঁর নাম উঠে এসেছে তিনি হলেন তৃষা কুলকার্নি। নেটদুনিয়ায় খবর অনুযায়ী, শ্রেয়সকে একাধিকবার তৃষার সঙ্গে দেখা গিয়েছে।

কেন শ্রেয়সের সঙ্গে তৃষার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে?

কয়েকটি পার্টিতে শ্রেয়স ও তৃষাকে একসঙ্গে দেখা গিয়েছে। এ ছাড়াও শার্দূল ঠাকুর ও তাঁর স্ত্রীর সঙ্গে শ্রেয়স ও তৃষাকে একসঙ্গে খাবার খেতেও দেখা গিয়েছে। গত বছর হওয়া ওডিআই বিশ্বকাপেও ভারতের ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন তৃষা। ভারতীয় টিমের দিওয়ালি পার্টিতেও শ্রেয়সের সঙ্গে পৌঁছে গিয়েছিলেন তৃষা।

নেটিজ়েনদের মতে কেরিয়ারে কঠিন সময়ে শ্রেয়সের পাশে দাঁড়িয়েছেন তৃষা। এ বার দেখার চলতি আইপিএলে তিনি কেকেআরের কোনও ম্যাচ দেখতে মাঠে আসেন কিনা। উল্লেখ্য, তৃষা কুলকার্নির বিষয়ে বিস্তারিত তথ্য জানা যায়নি। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলও প্রাইভেট করা রয়েছে।