MI vs UPW, WPL 2023 Match Prediction: জিতলে ফাইনাল, হারলে বিদায়; WPL ট্রফির ম্যাচে দিল্লির সামনে কারা?

Mumbai Indians vs UP Warriorz Preview: এলিমিনেটরের এই ম্য়াচে নজর থাকবে দুই বাঁ হাতি স্পিনারের উপর। একজন বিশ্বের অন্য়তম সেরা। আর একজন উঠতি প্রতিভা। সোফি এক্লেস্টন ও সাইকা ইসাক।

MI vs UPW, WPL 2023 Match Prediction: জিতলে ফাইনাল, হারলে বিদায়; WPL ট্রফির ম্যাচে দিল্লির সামনে কারা?
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 9:00 AM

মুম্বই: উইমেন্স প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্য়াচ থেকে টানা জয়। প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। অপ্রতিরোধ্যই মনে হচ্ছিল হরমনপ্রীত কৌরের নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সকে। মনে করা হয়েছিল, সরাসরি ফাইনালের টিকিটই নিশ্চিত করবে তারা। যদিও শেষ দিকে দুই ম্য়াচে হোঁচট খেয়ে রাস্তা কঠিন হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। প্লে-অফ আগেই নিশ্চিত হলেও শীর্ষস্থান দখলে রাখতে পারেননি হরমনপ্রীতরা। শেষ ল্য়াপে বাজিমাত দিল্লি ক্য়াপিটালসের। সরাসরি ফাইনাল নিশ্চিত করেছে মেগ ল্য়ানিংয়ের নেতৃত্বাধীন দিল্লি ক্য়াপিটালস। ফাইনালে তাদের সামনে কোন দল, তার ফয়সালা হবে আজ। এলিমিনেটরের ম্য়াচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও ইউপি ওয়ারিয়র্স। তৃতীয় দল হিসেবে প্লে-অফে উঠেছিল অ্যালিসা হিলির নেতৃত্বাধীন ইউপি। লিগ পর্বের শেষ ম্য়াচে মুম্বইয়ের কাছে হারলেও ভালো পারফর্ম করেছে ওয়ারিয়র্সরা। ফাইনালের দৌড়ে আজ নামছে সেই মুম্বইয়ের বিরুদ্ধেই। মুম্বই ইন্ডিয়ান্স বনাম ইউপি ওয়ারিয়র্স ম্য়াচ প্রিভিউ TV9Bangla-য়।

লিগ পর্বের শেষ ম্য়াচে মুম্বইয়ের বিরুদ্ধে গ্রেস হ্য়ারিসকে পায়নি ইউপি ওয়ারিয়র্স। এই ম্য়াচে তিনি ফিট বলেই মনে করা হচ্ছে। ইউপি ওয়ারিয়র্স শিবিরে অ্যালিসা হিলি, তাহিলা ম্য়াকগ্রা, গ্রেস হ্য়ারিস, সোফি এক্লেস্টনরা ধারাবাহিক পারফর্মার। গ্রেস ফিরলে ইউপি একাদশ আরও শক্তিশালী হবে, সন্দেহ নেই। ইউপি ওয়ারিয়র্স টিমের ইউএসপি হল তাদের মিডল অর্ডার। টুর্নামেন্টে এখনও অবধি ১১৬১ রান করেছে ইউপি। এর মধ্যে মিডল অর্ডারের অবদান (৪-৭ নম্বর ব্য়াটার) ৬৬৩ রান। উইমেন্স প্রিমিয়ার লিগে সর্বাধিক। এর মধ্যে সবচেয়ে বেশি অবদান গ্রেস হ্য়ারিস এবং তাহিলা ম্য়াকগ্রার।

এলিমিনেটরের এই ম্য়াচে নজর থাকবে দুই বাঁ হাতি স্পিনারের উপর। একজন বিশ্বের অন্য়তম সেরা। আর একজন উঠতি প্রতিভা। সোফি এক্লেস্টন ও সাইকা ইসাক। টুর্নামেন্টের শুরু থেকে অনবদ্য বোলিং করেন সাইকা। শেষ দিকে তাঁকে নিয়ে প্রতিপক্ষ দল এত বেশি সতর্ক হয়ে পড়ে, ইকোনমি ভালো হলেও উইকেট পাননি। তবে টুর্নামেন্টে ১৩ উইকেট নিয়েছেন সাইকা। সোফি এক্লেস্টনেরও উইকেট সংখ্য়া ১৪টি। মুম্বই ইন্ডিয়ান্স ও ইউপির এই দুই স্পিনারের দিকে বাড়তি নজর থাকবে। তেমনই মুম্বইয়ের স্পিন বোলিং অলরাউন্ডার অ্যামেলিয়া কেরও ১৩টি উইকেট নিয়েছেন। নজর থাকবে তাঁর দিকেও।