Smriti Mandhana: নিজে ফর্মে নেই, রান রেটও ভালো নয় দলের; কী বলছেন স্মৃতি?

ICC Women's T20 Cup 2024: প্রথমত শ্রীলঙ্কাকে হারাতে হবে এবং যতটা সম্ভব নেট রান রেট বাড়িয়ে নিতে হবে। এরপর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এখান থেকে আর কোনও ভুলের জায়গা নেই, স্বীকার করে নিচ্ছেন ভারতের ভাইস ক্যাপ্টেন স্মৃতি মান্ধানাও।

Smriti Mandhana: নিজে ফর্মে নেই, রান রেটও ভালো নয় দলের; কী বলছেন স্মৃতি?
Image Credit source: BCCI WOMEN X
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 11:40 PM

পাকিস্তান ম্যাচ জিতেও স্বস্তিতে নেই ভারত। বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছনো এখনও আশঙ্কায়। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে বড় ব্যবধানে হারেই ব্যাকফুটে ভারত। গত ম্যাচে পাকিস্তানকে হারালেও ভারতের নেট রান রেট এখনও মাইনাসে। এরপর শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচ বাকি। প্রথমত শ্রীলঙ্কাকে হারাতে হবে এবং যতটা সম্ভব নেট রান রেট বাড়িয়ে নিতে হবে। এরপর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এখান থেকে আর কোনও ভুলের জায়গা নেই, স্বীকার করে নিচ্ছেন ভারতের ভাইস ক্যাপ্টেন স্মৃতি মান্ধানাও।

বুধবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ। তার আগে মঙ্গলবার নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া রয়েছে। এই ম্যাচের ফলের উপরও নির্ভর করতে পারে অনেক কিছু। শ্রীলঙ্কা ম্যাচে হরমনপ্রীতকে পাওয়া যাবে কিনা, সামান্য আশঙ্কা রয়েছে। পাকিস্তান ম্যাচে গলায় চোট পেয়েছেন হরমনপ্রীত। তিনি খেলতে না পারলে ক্যাপ্টেন্সি করবেন স্মৃতিই। এখন থেকেই অস্ট্রেলিয়া ম্যাচ মাথায় ঘুরছে স্মৃতির।

এই খবরটিও পড়ুন

ভারতের ভাইস ক্যাপ্টেন বলছেন, ‘একজন প্লেয়ার হিসেবে বলতে পারি, প্রত্যেকটা ম্যাচই গুরুত্বপূর্ণ। বিশ্বকাপের মঞ্চে প্রতি ম্যাচেই একশো শতাংশের বেশি দিতে হবে। শ্রীলঙ্কাও আমাদের গ্রুপে শক্তিশালী দল। কিন্তু অস্ট্রেলিয়া, তাদের বিরুদ্ধে কোনওরকম ভুলের সুযোগ নেই। সেই ম্যাচে সর্বস্ব দিয়ে খেলতে হবে।’ স্টার স্পোর্টসে আরও বলেন, ‘অবশ্যই অস্ট্রেলিয়া ম্যাচ ঘিরে উত্তেজনা বেশি। অস্ট্রেলিয়া শক্তিশালী দল, ওদের বিরুদ্ধে জিততেই হবে।’