Cristiano Ronaldo: রোনাল্ডোর দুরন্ত ফ্রিকিক, জয় আল নাসেরের

Al-Nassr: আভাকে সৌদি প্রো লিগে ২-১ ব্যবধানে হারিয়েছে আল নাসের।

Cristiano Ronaldo: রোনাল্ডোর দুরন্ত ফ্রিকিক, জয় আল নাসেরের
Cristiano Ronaldo: রোনাল্ডোর দুরন্ত ফ্রিকিক, জয় আল নাসেরের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 4:18 PM

রিয়াধ: জাতীয় শিবিরে যোগ দেওয়ার জন্য আল নাসের (Al-Nassr) ছেড়ে যাবেন সিআর সেভেন। তার আগে সৌদি আরবে ছন্দে ফিরলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সৌদি প্রো লিগে আভার বিরুদ্ধে ২-১ ব্যবধানে জিতেছে আল নাসের। দুরন্ত ফ্রিকিক দেখা গিয়েছে রোনাল্ডোর পায়ে। এর আগে টানা তিনটি ম্যাচে দলের হয়ে গোল করতে পারেননি সিআর সেভেন। এ বার গোল দর্শন হল পর্তুগাল সুপারস্টারের। আভার বিরুদ্ধে রোনাল্ডোর দুরন্ত ফ্রিকিকের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

আল নাসেরের বিরুদ্ধে ম্যাচের ২৬ মিনিটে আহমেদ মহম্মদের গোলে এগিয়ে যায় আভা। ১-০ পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আল নাসের। ম্যাচ যত এগোতে থাকে রোনাল্ডোদের চাপ ততই বাড়তে থাকে। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করার দিকে এগোচ্ছিল রোনাল্ডোর দল। এরপর ৭৮ মিনিটের মাথায় ৩৫ গজ দূর থেকে একটি ফ্রিকিক পায় আল নাসের। ফ্রিকিক নেন সিআর সেভেন। একাধিক ম্যাচে রোনাল্ডোর ফ্রিকিক জালে জড়ায়নি। আভার বিরুদ্ধে তেমনটা হল না। চকিতে রোনাল্ডোর পাঠানো বল জড়িয়ে যায় জালে। দ্বিতীয়ার্ধে ৭৮ মিনিটে আল নাসেরকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আভার তিন জন ফুটবলার রোনাল্ডোর সামনে দেওয়াল তৈরি করেছিলেন। কিন্তু সিআর সেভেনের নেওয়া সেই শক্তিশালী শট দেওয়াল ভেদ করে চলে যায়। প্রতিপক্ষ দলের গোলকিপার রোনাল্ডোর পাঠানো সেই বল স্পর্শ করার সুযোগটুকুও পাননি। গোলপোস্টের বাঁ দিক থেকে বল জালে জড়িয়ে যায়। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। রোনাল্ডো প্রেমীরা বলা শুরু করেছে, সিআর সেভেনের অন্যতম সেরা ফ্রিকিকের তালিকায় থাকবে আভার বিরুদ্ধে করা এই ফ্রিকিকটি।

রোনাল্ডোর ফ্রিকিক থেকে সমতা ফেরানোর ৫ মিনিট পর তালিস্কা আল নাসেরের হয়ে জয়সূচক গোলটি করেন। এই ম্যাচে জয়ের ফলে সৌদি প্রো লিগের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থান ধরে রাখল আল নাসের। এই টেবলের শীর্ষে রয়েছে আল ইত্তিহাদ।