Mohun Bagan: লিগ শিল্ডের ‘ভার্চুয়াল ফাইনাল’, ডার্বির মতো মুম্বই ম্যাচেও ৬০ হাজার টিকিট

ISL 2023-24, Mohun Bagan Super Giant: অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাওয়া যাবে টিকিট। শনিবার থেকে মোহনবাগান মাঠ আর যুবভারতী ক্রীড়াঙ্গনে পাওয়া যাবে অফলাইন টিকিট। সকাল সাড়ে ১০টা থেকে সন্ধে সাড়ে ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। রবিবার ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচ থাকায় ওদিন মোহনবাগান মাঠে সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।

Mohun Bagan: লিগ শিল্ডের 'ভার্চুয়াল ফাইনাল', ডার্বির মতো মুম্বই ম্যাচেও ৬০ হাজার টিকিট
Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 12:10 AM

কলকাতা: বেঙ্গালুরুর বিরুদ্ধে জিতে আইএসএলে লিগ শিল্ড জেতার প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে মোহনবাগান। জনি কাউকো, শুভাশিস বসুরাও আশাবাদী ঘরের মাঠে লিগ শিল্ড জিততে। এর আগে শিল্ড জয়ের সুযোগ হাতছাড়া করেছে মোহনবাগান। কয়েক বছর আগে মুম্বইয়ের বিরুদ্ধেই স্বপ্নভঙ্গ হয় সবুজ-মেরুনের। ঘরের মাঠে এবার বদলা নেওয়ার সুযোগ মোহনবাগানের। নববর্ষের পরদিনই যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বইয়ের বিরুদ্ধে আইএসএলের শিল্ড নির্ধারণী ম্যাচে নামছে মোহনবাগান। গত বছর আইএসএল চ্যাম্পিয়ন হলেও, এবার শিল্ড জিতে এএফসি এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে খেলাই পাখির চোখ লিস্টন-মনবীরদের।

২১ ম্যাচে ৪৭ পয়েন্ট মুম্বইয়ের। সমসংখ্যক ম্যাচে ৪৫ পয়েন্ট মোহনবাগানের। লিগ শিল্ড পেতে জিততেই হবে মোহনবাগানকে। তাই ম্যানেজমেন্টও চাইছে বিপুল সংখ্যক সমর্থক মাঠ ভরাক। সমর্থকদের জন্য বড়সড় সিদ্ধান্ত নিল মোহনবাগান ম্যানেজমেন্ট।

ডার্বির মতো মুম্বই ম্যাচেও ৬০ হাজার টিকিট ছাপাচ্ছে মোহনবাগান। উপচে পড়া জনতার সমর্থন নিয়েই মুম্বই বধ করতে চায় সবুজ-মেরুন। টিকিটের ন্যুনতম দাম রাখা হয়েছে ৫০ টাকা আর ১০০ টাকা। অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাওয়া যাবে টিকিট। শনিবার থেকে মোহনবাগান মাঠ আর যুবভারতী ক্রীড়াঙ্গনে পাওয়া যাবে অফলাইন টিকিট। সকাল সাড়ে ১০টা থেকে সন্ধে সাড়ে ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। রবিবার ইডেন গার্ডেন্সে আইপিএলের ম্যাচ থাকায় ওদিন মোহনবাগান মাঠে সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টিকিট বিক্রি হবে।