Cristiano Ronaldo: রোনাল্ডোর মতো সেলিব্রেশন করতে গিয়ে ছিড়ল লিগামেন্ট, হাসপাতালে ফুটবলার!

'Siiuuu' celebration: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ট্রেডমার্ক স্টাইলে সেলিব্রেট করতে গিয়ে বিপাকে পড়লেন ভিয়েতনামের এক তরুণ ফুটবলার।

Cristiano Ronaldo: রোনাল্ডোর মতো সেলিব্রেশন করতে গিয়ে ছিড়ল লিগামেন্ট, হাসপাতালে ফুটবলার!
রোনাল্ডোর মতো সেলিব্রেশন করতে গিয়ে ছিড়ল লিগামেন্ট, হাসপাতালে ফুটবলার!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 2:45 PM

হ্যানয়: বয়স যে তাঁর কাছে শুধু মাত্র একটা সংখ্যা তা তিনি সকলকে বার বার চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিচ্ছেন। ৩৮ এর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) যেন থামার নামই নিচ্ছেন না। দেশের জার্সিতে হোক বা ক্লাবে সব জায়গাতেই রোনাল্ডো গড়ে চলেছেন নতুন নতুন রেকর্ড। সদ্য জাতীয় দলের জার্সিতে ১৯৭তম ম্যাচ খেললেন রোনাল্ডো। তার ফলে পুরুষদের ফুটবলে দেশের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার নজির গড়েছেন সিআর সেভেন। তিনি গোল করলেই এক বিশেষ স্টাইলে সেলিব্রেশন করে থাকেন। যা রোনাল্ডো প্রেমীদের কাছে পরিচিত ‘সিউউউ সেলিব্রেশন’ নামে। এই সিউউউ সেলিব্রেশন নকল করেন অনেকেই। এ বার ভিয়েতনাম চ্যাম্পিয়নশিপে রোনাল্ডোর ট্রেডমার্ক স্টাইল নকল করতে গিয়ে বিপাকে পড়লেন এক ভিয়েতনামের (Vietnam) তরুণ ফুটবলার। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ভিয়েতনাম চ্যাম্পিয়নশিপে সে দেশের এক ফুটবলার গোল করে রোনাল্ডোর মতো সিউউউ সেলিব্রেশন করেছেন। এই সেলিব্রেশনের সময় রোনাল্ডো যেমন হাত মুঠো করে শূন্যে লাফ দেন, তেমনভাবেই ভিয়েতনামের ওই তরুণ ফুটবলার সেলিব্রেট করেন। এরপরই বিপত্তি। স্প্যানিশ সংবাদপত্র Mundo Deportivo-এর খবর অনুযায়ী, সিউউউ সেলিব্রেশন করে মাটিতে ল্যান্ডিংয়ের সময় ভিয়েতনামের অনূর্ধ্ব-১৭ দলের ওই ফুটবলারের পায়ে চোট লাগে। যার ফলে তাঁর বাঁ পায়ের লিগামেন্ট ছিড়ে যায়।

গোল করে সিআর সেভেনের মতো সেলিব্রেট করার পর প্রথমে ভিয়েতনামের যুব দলের ওই ফুটবলার নিজের চোটের বিষয়টি বুঝতে পারেননি। কিন্তু এরপর হাঁটতে গিয়েই পাঁয়ে তীব্র যন্ত্রণা অনুভব করেন। একটু হাঁটার পরই মাঠের মধ্যে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে স্ট্রেচার নিয়ে আসা হয় মাঠের মধ্যে। সেই স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়েন ওই ফুটবলার। মাঠের বাইরে চিকিৎসকরা তাঁকে প্রথমে পর্যবেক্ষণ করেন। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

৩৮ এর রোনাল্ডো এখনও প্রতিটি ম্যাচে গোল করলেই সিউউউ সেলিব্রেশন করেন। আর তাঁকে নকল করতে গিয়ে মাত্র ১৭ বছরের এক ফুটবলারের লিগামেন্ট ছিড়ে যাওয়ার ঘটনা অবাক করেছে ফুটবল মহলকে। আসলে রোনাল্ডো এই বয়সেও চূড়ান্ত ফিট। অসম্ভব পরিশ্রমী তিনি। ফলে তাঁকে নকল করতে গিয়ে যে কেউ বিপাকে পড়তেই পারেন।