Cristiano Ronaldo: ‘মুখ দেখানোর জন্য এত খরচ করছি?’, সবচেয়ে দামি ফুটবলারকে নিয়ে বিস্ফোরক সৌদির ক্লাব

Al-Nassr: সোশ্যাল মিডিয়ায় আরও কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, রোনাল্ডোর ৭ নম্বর জার্সিকে অনেকে নষ্ট করছেন। কেউ পুড়িয়ে ফেলছেন, আবার কেউ জুতো দিয়ে মাড়িয়ে দিচ্ছেন, কেউ বা জার্সি ছিঁড়ছেন।

Cristiano Ronaldo: 'মুখ দেখানোর জন্য এত খরচ করছি?', সবচেয়ে দামি ফুটবলারকে নিয়ে বিস্ফোরক সৌদির ক্লাব
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 4:46 PM

রিয়াধ: সময়টা একেবারে ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ইউরোপ ছেড়ে মধ্য প্রাচ্যে খেলতে এসেছেন সিআর সেভেন। মরসুমের মাঝপথেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে মধুচন্দ্রিমা শেষ হয় রোনাল্ডোর। এক সাক্ষাৎকারে ম্যান ইউ ক্লাব এবং কোচ এরিক টেন হ্যাগের বিরুদ্ধে বোমাও ফাটান পর্তুগিজ সুপারস্টার। এরপর বিশ্বকাপ খেলতে গিয়েও বিতর্কে জড়ান রোনাল্ডো। কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে বিদায় নেয় পর্তুগাল। দলের কোচ ফার্নান্দো স্যান্টোস বেঞ্চে বসিয়ে রাখেন রোনাল্ডোকে। যে ঘটনা ভালো ভাবে মেনে নেননি সিআর সেভেন নিজেও। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে পর্তুগাল- সর্বত্র যখন বিতর্কে জড়িয়েছেন রোনাল্ডো, তখনই তাঁর পাশে এসে দাঁড়ায় সৌদি আরবের ক্লাব আল নাসের। বিশাল অঙ্কের বিনিময়ে মধ্য প্রাচ্যে খেলতে আসেন সিআর সেভেন। প্রদর্শনী ম্যাচে পিএসজির বিরুদ্ধে জোড়া গোলও করেন রোনাল্ডো। কিন্তু তারপর! বিস্তারিত TV9Bangla-য়।

আল নাসেরের জার্সিতে পর্তুগিজ সুপারস্টার এখনও গোলহীন। দুটো ম্যাচ খেলে ফেলেছেন। অথচ গোলের দেখা পাননি সিআর সেভেন। সৌদি সুপার কাপে আল ইত্তিহাদের কাছে ১-৩ হেরে বিদায় নেয় রোনাল্ডোর দল। ম্যাচ চলাকালীন প্রতিপক্ষ গ্যালারি থেকে ‘মেসি মেসি’ বিদ্রুপও শুনতে হয় সিআর সেভেনকে। রোনাল্ডো দলে যোগ দিলেও, আল নাসেরের খেলায় তেমন কোনও পরিবর্তন আসেনি। আর এতেই চটেছেন সেই ক্লাবের ডিরেক্টর।

সৌদি সুপার কাপে হারের পরই আল নাসেরের ডিরেক্টরের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। হতাশা চেপে রাখতে পারেননি তিনি। ভিডিয়োয় দেখা গিয়েছে আল নাসেরের ডিরেক্টর চিৎকার করে বলছেন, ‘এখান থেকে দূর হয়ে যাও। ২০০ মিলিয়ন ইউরো আমি খরচ করেছি। একমাত্র ওই (রোনাল্ডো) জানে কেন কিছু করতে পারছে না।’ এমনকি রোনাল্ডোর সেলিব্রেশন স্টাইলকেও বিদ্রুপ করেন আল নাসেরের ডিরেক্টর।

সোশ্যাল মিডিয়ায় আরও কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, রোনাল্ডোর ৭ নম্বর জার্সিকে অনেকে নষ্ট করছেন। কেউ পুড়িয়ে ফেলছেন, আবার কেউ জুতো দিয়ে মাড়িয়ে দিচ্ছেন, কেউ বা জার্সি ছিঁড়ছেন। আল নাসেরের কোচ রুডি গার্সিয়া আশাবাদী, রোনাল্ডো ঠিক ফর্মে ফিরবেন। এমনকি তিনি বলেন, ‘রোনাল্ডো আল নাসেরে তার কেরিয়ার শেষ করবে না। ইউরোপে আবার ফিরে যাবে।’