Sergio Aguero: বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে বার্সেলোনার সের্জিও আগুয়েরো

প্রথমার্ধের শেষের দিকে আর্জেন্টাইন তারকাকে বুকে হাত দিয়ে ইশারা করতেও দেখা যায়। কার্ডিয়াক পরীক্ষা করার জন্য ততক্ষণাৎ তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Sergio Aguero: বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে বার্সেলোনার সের্জিও আগুয়েরো
Sergio Aguero: বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে বার্সেলোনার সের্জিও আগুয়েরো
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 10:21 AM

ক্যাম্প ন্যু: লা লিগার (La Liga) ম্যাচে শনিবার ক্যাম্প ন্যু-তে আলাভাসের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন হঠাৎই বুকে ব্যাথা অনুভব করেন বার্সেলোনার (Barcelona) সের্জিও আগুয়েরো (Sergio Aguero)। প্রথমার্ধের শেষের দিকে আর্জেন্টাইন তারকাকে বুকে হাত দিয়ে ইশারা করতেও দেখা যায়। কার্ডিয়াক পরীক্ষা করার জন্য ততক্ষণাৎ তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ম্যাচের ৪০ মিনিটের মাথায় হঠাৎ করেই বুকে ব্যাথা নিয়ে মাঠের মধ্যে শুয়ে পড়েন আগুয়েরো। বুকে হাত দিয়ে তাঁকে বেশ কিছুক্ষণ মাঠে শুয়ে থাকতে দেখা যায়। বুকে ব্যাথা ও নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল আর্জেন্টাইন তারকার। তাঁর পরীক্ষা নিরীক্ষা করার জন্য মেডিকেল স্টাফরা মাঠে পৌঁছে যান। কাঁদতে কাঁদতে তাঁকে মাঠ ছাড়তে দেখা যায়।

ম্যাচের পরে এক বিবৃতিতে বার্সেলোনা জানায়, “প্রথমার্ধের বেশির ভাগ সময় আগুয়েরো বুকের ব্যথায় ভুগছিল এবং তাঁর জায়গায় ফিলিপে কুটিনহোকে (Philippe Coutinho) নামানো হয়। পরে কার্ডিয়াক পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।” আগুয়েরোর বুকে ব্যথার কথা জানিয়ে বার্সেলোনা কোচ সের্গি বার্জুয়ান (Sergi Barjuan) বলেন, “আগুয়েোকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আমি ওকে জিজ্ঞাসা করেছিলাম কী হয়েছে। ও বলেছিল মাথা ঘোরাচ্ছে। ওর কী হয়েছে সত্যি সেটা জানার জন্য ওর কয়েকটা পরীক্ষা হবে। এর বেশি কিছু জানি না।”

ম্যাঞ্চেস্টার সিটি ছেড়ে এই মরসুমেই তিনি বার্সেলোনায় যোগ দেন। তবে প্রায় দু’মাস চোটের কারণে খেলতে পারেননি। চোট সারিয়ে বার্সার হয়ে খেলে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে গত সপ্তাহে গোল পেয়েছিলেন। এর ঠিক পরের ম্যাচেই আলাভাসের বিরুদ্ধে খেলার জন্য মাঠেও নেমেছিলেন আগুয়েরো। কিন্তু ৯০ মিনিট অবধি তো খেলতেই পারলেন না।