I League 2021-22: করোনার থাবায় ৬ সপ্তাহ পিছিয়ে গেল আই লিগ

আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফেডারেশনের (AIFF) লিগ কমিটির বৈঠক হয়। সেই বৈঠকেই ৬ সপ্তাহের জন্য আই লিগ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সূত্রের খবর, ৪৫ জনের কোভিড রিপোর্ট পজিটিভ। তার মধ্যে ৪২ জনই কলকাতার এক বেসরকারি হোটেলে রয়েছে। ৪ সপ্তাহ পর একটা রিভিউ মিটিংয়ে বসবে ফেডারেশন। তারপরই আই লিগের ভবিষ্যত্‍ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

I League 2021-22: করোনার থাবায় ৬ সপ্তাহ পিছিয়ে গেল আই লিগ
আই লিগ। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 7:40 PM

কলকাতা: ৬ সপ্তাহের জন্য পিছিয়ে গেল আই লিগ (I League)। করোনার বাড়বাড়ন্তের জন্য আই লিগ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল লিগ কমিটি (League Committee)। কোভিড আক্রান্ত ফুটবলারের সংখ্যা ক্রমশ বাড়ছে। এই পরিস্থিতিতে লিগ না খেলার পক্ষেই সায় দেয় ক্লাবগুলো।

আজ ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফেডারেশনের (AIFF) লিগ কমিটির বৈঠক হয়। সেই বৈঠকেই ৬ সপ্তাহের জন্য আই লিগ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সূত্রের খবর, ৪৫ জনের কোভিড রিপোর্ট পজিটিভ। তার মধ্যে ৪২ জনই কলকাতার এক বেসরকারি হোটেলে রয়েছে। সূত্রের খবর, রিয়াল কাশ্মীরের ২১ জনের করোনা রিপোর্ট পজিটিভ। মহমেডান স্পোর্টিংয়ের ৭ জন করোনা সংক্রমিত। ৪ সপ্তাহ পর একটা রিভিউ মিটিংয়ে বসবে ফেডারেশন। তারপরই আই লিগের ভবিষ্যত্‍ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ২৯ ডিসেম্বর ফুটবলারদের কোভিড ধরা পড়ায় আই লিগের ম্যাচ কয়েকদিনের জন্য পিছিয়ে দেয় ফেডারেশন। এর মধ্যে সংক্রমিতের সংখ্যা লাফিয়ে বাড়তে থাকায় শেষ পর্যন্ত ৬ সপ্তাহ লিগের ম্যাচ পিছিয়ে দেয় এআইএফএফ। আপাতত বায়ো-বাবলেই (Bio Bubble) থাকবে আই লিগের দলগুলি। ৫ তারিখ ফের একবার ফুটবলার, সাপোর্ট স্টাফদের কোভিড পরীক্ষা হবে। রেজাল্ট নেগেটিভ আসলে ফুটবলার, সাপোর্ট স্টাফরা নিজেদের বাড়ি ফিরে যাবেন। আর যাঁদের রেজাল্ট পজিটিভ আসবে তাঁরা হোটেলেই আইসোলেশনে থাকবেন।

আরও পড়ুন: জাপানের স্কুল টুর্নামেন্টে উদ্ভট পেনাল্টি, দেখুন ভাইরাল ভিডিও