জাপানের স্কুল টুর্নামেন্টে উদ্ভট পেনাল্টি, দেখুন ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় এমন এক পেনাল্টির ভিডিও ঘোরাফেরা করছে, যা দেখলে আপনি হাসতে বাধ্য। এটি জাপানের একটি স্কুলের টুর্নামেন্টের পেনাল্টি শুটআউটের ভিডিও।

জাপানের স্কুল টুর্নামেন্টে উদ্ভট পেনাল্টি, দেখুন ভাইরাল ভিডিও
জাপানের স্কুল টুর্নামেন্টে উদ্ভট পেনাল্টি, দেখুন ভাইরাল ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 7:33 PM

লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নেইমারদের পেনাল্টি (penalty) শুটআউট বিশ্ববিখ্যাত। ভক্তদের আলোচনার কেন্দ্রে থাকে এই ফুটবল মহারথিদের পেনাল্টির দৃশ্য। কিন্তু নেটদুনিয়ায় এমন এক পেনাল্টির ভিডিও ঘোরাফেরা করছে, যা দেখলে আপনি হাসতে বাধ্য। এটি জাপানের একটি স্কুলের টুর্নামেন্টের পেনাল্টি শুটআউটের ভিডিও। জাপানের হাই স্কুল টুর্নামেন্টে মুখোমুখি হয়েছিল রিউতসু কেইজাই ওগাশির (Ryutsu Keizai Ogashi) এবং কিন্ডাই ওয়াকায়ামা (Kindai Wakayama)। সেই ম্যাচ গড়ায় পেনাল্টি শুটআউটে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রেফারি বাঁশি বাজানোর পরে রিউতসু কেইজাই ওগাশিরের এক ফুটবলার প্রথমে ধৈর্য ধরে অপেক্ষা করেছিলেন এবং তারপরে বলের দিকে ধীরে ধীরে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কয়েক ধাপের দূরত্ব পেরিয়ে যেতে ওই ফুটবলার প্রায় ৩০ সেকেন্ডের মতো সময় নেন। এবং অবশেষে বলটিতে মারার আগে তিনি, গোলকিপারকে বিভ্রান্ত করার আগে একবার মিথ্যা কিক দিতে যান। তারপরই সজোরে পাঠান গোলপোস্টের দিকে। গোলকিপার শুটআউটের সময় ভুল দিকে ডাইভ দেন এবং বল জালে জড়িয়ে যায়।

মেসি-রোনাল্ডো ছাড়াও ইতালি ও চেলসির তারকা ফুটবলার জর্জিনহোর (Jorginho) পেনাল্টি শুটআউটের স্টাইল ফুটবল ভক্তদের কাছে খুবই জনপ্রিয়। তিনি পেনাল্টি শুটআউটের সময় ফুটবলের খুব কাছাকাছি এসে বাউন্স করেন। ফ্রান্স ও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ফুটবলার পল পগবাও (Paul Pogba) পেনাল্টি নেওয়ার ধরণও বেশ আলাদা। তিনি ফুটবলের দিকে খুব ছোট ছোট স্টেপ নিয়ে এগিয়ে যান, তারপর জালের উদ্দেশ্যে বল পাঠান। জাপানের অল হাইস্কুল টুর্নামেন্টেও ওই ফুটবলার ধীরে ধীরে বলের দিকে এগোচ্ছিলেন, তবে তিনি এতটা সময় নেন পেনাল্টির জন্য, তা বেশ উদ্ভটও।

আরও পড়ুন: IND vs SA 2nd Test Day 1 Live: নয় উইকেট হারিয়ে দুশো রানের গণ্ডি টপকালো ভারত