Champions League: ম্যাঞ্চেস্টারকে শেষ ১৬য় নিয়ে গেলেন রোনাল্ডো

ভিলারিয়ালকে (Villarreal) ২ গোল খাইয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে পৌঁছে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)।

Champions League: ম্যাঞ্চেস্টারকে শেষ ১৬য় নিয়ে গেলেন রোনাল্ডো
Champions League: ম্যাঞ্চেস্টারকে শেষ ১৬য় নিয়ে গেলেন রোনাল্ডো

ভিলা রিয়াল: বেশ কিছুদিন ধরেই টালমাটাল অবস্থা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United)। ক্রমাগত হারের ধাক্কা, খারাপ পারফরম্যান্স, কোচ ছাঁটাই সব কিছুর মধ্যে মঙ্গলবার গভীররাতে ভিলারিয়ালের (Villarreal) বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের (Champions League) ম্যাচ খেলতে নেমেছিলেন রেড ডেভিলসরা। সেই ম্যাচে ২-০ ব্যবধানে জিতেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ম্যাচের দুটি গোল করেছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও জ্যাডন স্যাঞ্চো (Jadon Sancho)।

অস্থায়ী কোচ মাইকেল ক্যারিকের (Michael Carrick) অধীনে ২-০ গোলে ভিলারিয়ালের বিরুদ্ধে জেতার পাশাপাশি টুর্নামেন্টের শেষ ১৬-তেও পৌঁছে গিয়েছেন রোনাল্ডোরা। ওলে সোল্কজায়েরকে কোচের দায়িত্ব থেকে সরানোর পর এই প্রথম ম্যাচ খেলল রেড ডেভিলসরা। এবং সেই ম্যাচেই জয় খানিকটা স্বস্তি দিল ক্লাব কর্তপক্ষদের।

প্রথমার্ধ গোলশূন্য অবস্থায় শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুটাও খুব ভালো করতে পারেননি দুই দলের ফুটবলাররা। ম্যাচের ৭৮ মিনিটে ম্যান ইউয়ের হয়ে প্রথম গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শেষ বাঁশি বাজার কিছুক্ষণ আগে (৯০ মিনিটে) ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে আরও একটি গোল করেন জ্যাডন স্যাঞ্চো। রেড ডেভিলসদের হয়ে এই প্রথম গোল পেলেন জ্যাডন স্যাঞ্চো।

টুইটারে জ্যাডন স্যাঞ্চো লেখেন, “বিশ্ব ফুটবলের অসাধারণ প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে আমার প্রথম গোল করতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি।”

ম্যাচের শেষে অস্থায়ী কোচ মাইকেল ক্যারিক স্যাঞ্চোকে নিয়ে বলেন, “জ্যাডন অসাধারণ। ও ওর প্রাপ্য পুরস্কার পেয়েছে। যার জন্য আমি আনন্দিত। এই রাতটা ওর জন্য বিশেষ। ওর প্রথম গোল ওকে অনেক বেশি উৎসাহ জোগাবে।”

গ্রুপ-এফে শীর্ষে থেকে শেষ করলেন রোনাল্ডোরা। ৫ ম্যাচের তিনটিতে জয় ও একটিতে ড্র ও একটি ম্যাচে হেরে ১০ পয়েন্ট নিয়ে শেষ ১৬-র খেলায় পৌঁছে গেলেন ব্রুনো ফার্নান্ডেজরা।

আরও পড়ুন: Mohun Bagan: সবুজ-মেরুন সন্ধ্যায় মোহনবাগান ফ্যানস ক্লাবের জন্মদিন

Click on your DTH Provider to Add TV9 Bangla