Cristiano Ronaldo: আরও ৪-৫ বছর খেলতে চান সিআর সেভেন

Cristiano Ronaldo: আরও ৪-৫ বছর খেলতে চান সিআর সেভেন
ফিফার মঞ্চে বিশেষ পুরস্কার হাতে রোনাল্ডো। Pics Courtesy: Twitter

রিয়াল ছেড়ে জুভেন্তাসে গিয়েছিলেন রোনাল্ডো। সেখান থেকে ফিরেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United)। যে ক্লাবেই খেলুন না কেন, মাঠ ও মাঠের বাইরে তাঁর গুরুত্ব একই রকম রয়ে গিয়েছে। পর্তুগালও তেমনই রোনাল্ডোময়।

TV9 Bangla Digital

| Edited By: Prantik Deb

Jan 19, 2022 | 8:00 AM

জুরিখ: আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড করে ফেলেছেন গত মরসুমে। ফিফা (FIFA) যে কারণে বিশেষ পুরস্কারও দিয়েছে তাঁকে। সেই মঞ্চে দাঁড়িয়েই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) জানিয়ে দিলেন, বয়স যতই বাড়ুক, এখনই অবসর নেওয়ার কথা ভাবছেন না। আরও ৪-৫ বছর খেলা চালিয়ে যেতে চান সিআর সেভেন (CR7)।

রোনাল্ডো বলেছেন, ‘ফুটবল ঘিরে আমার প্যাশন আজও একই রকম রয়ে গিয়েছে। সেই পাঁচ-ছয় বছর বয়স থেকে খেলছি। কিন্তু আজই ফুটবল সমান উপভোগ্য আমার কাছে। ট্রেনিংয়ে আনন্দ পাই। মোটিভেশন খুঁজে পাই ফুটবল খেলার সময়। খুব শিগগিরি আমি ৩৭-এ পা দেব। লোকে আমার কাছে জানতে চায়, আর কতদিন ফুটবল খেলব। আশা করি আরও চারটে-পাঁচটা বছর ফুটবল খেলতে পারব। কেউ যদি নিজের শরীরের যত্ন নিতে পারে, শরীরও তা হলে ফিরিয়ে দেয় একটা সময়। খেলাটা আমি ভালোবাসি। আর তাই খেলে যেতে চাই।’

রিয়াল ছেড়ে জুভেন্তাসে গিয়েছিলেন রোনাল্ডো। সেখান থেকে ফিরেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United)। যে ক্লাবেই খেলুন না কেন, মাঠ ও মাঠের বাইরে তাঁর গুরুত্ব একই রকম রয়ে গিয়েছে। পর্তুগালও তেমনই রোনাল্ডোময়। দেশের হয়ে ইউরো কাপও জিতেছেন ২০১৬ সালে। দেশের জার্সিতে তাঁর ধারাবাহিক পারফরম্যান্সকেই স্বীকৃতি দিয়েছে ফিফা।

সিআর সেভেন একই সঙ্গে বলেছেন, ‘গত কুড়ি বছর ধরে জাতীয় টিমে যাদের পাশে খেলেছি, তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ১০৯ ছিল আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে গোল। আমি আরও ছ’টা বেশি গোল করে ফেলেছি। সেই কারণেই ফিফার তরফ থেকে এই বিশেষ পুরস্কার পেলাম। এই সম্মান দেওয়ার জন্য আমি গর্বিত। ফুটবলের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হওয়ার জন্যও গর্বিত।’

আরও পড়ুন : AFC Women’s Asian Cup: ‘টিমগেম’ দিয়েই এশিয়ান কাপে সাফল্য খুঁজে পেতে চাইছেন কোচ ডিনার্বি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA