Emami East Bengal: দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও জয় ইস্টবেঙ্গলের

CFL 2022: মহালয়াতে কলকাতা লিগে যাত্রা শুরু করছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগের জন্য রিজার্ভ দলকে প্রস্তুত রাখা হচ্ছে। নৈহাটিতে খিদিরপুরের বিরুদ্ধে সুপার সিক্সের প্রথম ম্যাচে নামবে লাল-হলুদ।

Emami East Bengal: দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও জয় ইস্টবেঙ্গলের
Image Credit source: Emami East Bengal
TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Sep 22, 2022 | 7:54 PM

কলকাতা: প্রথম প্রস্তুতি ম্যাচের পর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও (Practice Match) জয় পেল ইস্টবেঙ্গল। রাজারহাটের এক্সিলেন্স সেন্টারে এরিয়ানকে হারাল ৩-০ গোলে। জর্জ ম্যাচের পর এরিয়ান ম্যাচেও গোল পেলেন এলিয়ান্দ্রো। যদিও ব্রাজিলিয়ান স্ট্রাইকার গোল করেন পেনাল্টি থেকে। দুটো অর্ধে ফুটবলারদের ঘুরিয়ে ফিরিয়ে খেলিয়ে পরখ করে নেন ইস্টবেঙ্গল ((East Bengal)) কোচ। তবে গোল পেতে এ দিন ৭৭ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় লাল-হলুদকে। প্রথম গোল অ্যালেক্স লিমার। ৮০ মিনিটে পেনাল্টি থেকে ২-০ করেন এলিয়ান্দ্রো। ৮৭ মিনিটে গোল করেন হাওকিপ। প্রথমার্ধে ইভান গঞ্জালেজ আর ক্লেটন সিলভাকে খেলান লাল-হলুদ কোচ। দ্বিতীয়ার্ধে খেলেন কিরিয়াকু, লিমা আর এলিয়ান্দ্রো। জর্ডন ও’ডহার্তিকে এ দিন বিশ্রাম দেওয়া হয়। ২৮ তারিখ কলকাতা লিগের (CFL 2022) ম্যাচে ফের এরিয়ানের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল।

মহালয়া আর ষষ্ঠীতে আরও দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে ইস্টবেঙ্গল। মহালয়াতে ভারতের অনূর্ধ্ব-২০ দল আর ষষ্ঠীর দিন আই লিগের দল রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে খেলবে লাল-হলুদের সিনিয়র দল। সেই দুটো ম্যাচও রাজারহাটের এক্সিলেন্স সেন্টারে হবে। এ দিকে মহালয়াতে আবার কলকাতা লিগে যাত্রা শুরু করছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগের জন্য রিজার্ভ দলকে প্রস্তুত রাখা হচ্ছে। নৈহাটিতে খিদিরপুরের বিরুদ্ধে সুপার সিক্সের প্রথম ম্যাচে নামবে লাল-হলুদ। কেরলের ৪ ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। গোকুলম কেরালা এফসির গোলকিপার মহম্মদ নিশাদকে সই করিয়েছে লাল-হলুদ। দুই ডিফেন্ডার আদিল আমল আর অতুল উন্নিকৃষ্ণানকে নিয়েছে। সন্তোষ ট্রফিতে নজর কাড়া ফরোয়ার্ড বিষ্ণু টিএম যোগ দিয়েছেন ইস্টবেঙ্গলে।

কলকাতা লিগের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়াও শুরু করেছে ইস্টবেঙ্গল। রিজার্ভ দলের ফুটবলারদের নথিভুক্ত করাচ্ছে ক্লাব। একই সঙ্গে সিনিয়র দলের কয়েকজন ফুটবলারকেও কলকাতা লিগের জন্য নথিভুক্ত করাচ্ছে ইস্টবেঙ্গল। ঘরোয়া লিগে ৪ বিদেশি রেজিস্ট্রেশন করানোর নিয়ম। পুজোর পর একই সঙ্গে চলবে কলকাতা লিগ আর আইএসএল। তাই পরিস্থিতি বুঝে কলকাতা লিগের জন্য ৪ বিদেশিকে ঠিক করবেন কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla