Pep Guardiola: জুলিয়া রবার্টসকে পেলাম না, আক্ষেপ যাচ্ছে না পেপ গুয়ার্দিওলার!

Julia Roberts: হালান্ড-ব্রুইনদের কোচ পেপ গুয়ার্দিওলাকে (Pep Guardiola) দুঃখ দিয়েছেন অস্কারজয়ী হলিউড সুপারস্টার জুলিয়া রবার্টস। কিন্তু কেন?

Pep Guardiola: জুলিয়া রবার্টসকে পেলাম না, আক্ষেপ যাচ্ছে না পেপ গুয়ার্দিওলার!
জুলিয়া রবার্টসকে পেলাম না, আক্ষেপ যাচ্ছে না পেপ গুয়ার্দিওলার!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 2:47 PM

লন্ডন: চ্যাম্পিয়ন্স লিগের শেষ-১৬-র ম্যাচে আরবি লিপজিগের বিরুদ্ধে গোলের বন্যা বইয়ে দিয়ে জিতেছে ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City)। সপ্তম স্বর্গে ম্যান সিটির জয়ের দিন একাই ৫ গোল করেছেন নরওয়ের তারকা ফুটবলার আর্লিং হালান্ড। ঘরের মাঠে অপর দু’টি গোল করেছেন ইল্কে গুন্দোগান ও কেভিন ডি ব্রুইন। ৭ গোলের থ্রিলারে জয়ের দিন মন ভালো নেই ম্যান সিটির কোচের। কিন্তু কেন? কারণ, হালান্ড-ব্রুইনদের কোচ পেপ গুয়ার্দিওলাকে (Pep Guardiola) দুঃখ দিয়েছেন অস্কারজয়ী হলিউড সুপারস্টার জুলিয়া রবার্টস (Julia Roberts)। শুধু তাই নয়, জুলিয়ার আচরণের জন্য নিজেকে ব্যর্থ বলেছেন গুয়ার্দিওলা। আসল ঘটনা কী? বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ওঠার পর ম্যান সিটির কোচ পেপ গুয়ার্দিওলা নিজের হতাশার কথা জানিয়েছেন। লিপজিগকে হারানোর দিন এক সাক্ষাৎকারে গুয়ার্দিওলা জানিয়েছেন, তাঁর তিনজন আদর্শ রয়েছেন। তাঁরা হলেন – মাইকেল জর্ডন, টাইগার উডস এবং জুলিয়া রবার্টস। এই জুলিয়া রবার্টসই অতীতে গুয়ার্দিওলার মনে আঘাত দিয়েছিলেন।

২০১৬ সালে জুলিয়া ম্যাঞ্চেস্টারে ভ্রমণে এসেছিলেন। সেই সময় তিনি এতিহাদে না এসে ওল্ড ট্র্যাফোর্ডে গিয়েছিলেন। ওই সময় ম্যান ইউয়ের থেকে ভালো পারফরম্যান্স ছিল ম্যান সিটির। তা সত্ত্বেও গুয়ার্দিওলার আদর্শ জুলিয়া তাঁর দলের সঙ্গে দেখা করেননি। যা পেপের মনে আঘাত দিয়েছিল। সে কথা উল্লেখ করে গুয়ার্দিওলা বলেন, “বেশ কয়েক বছর আগে জুলিয়া রবার্টস ম্যাঞ্চেস্টারে এসেছিল। ৯০ এর দশকে স্যার অ্যালেক্স ফার্গুসন যখন একের পর ট্রফি জিতিয়েছিলেন তখন নয়। ও এমন সময় ম্যাঞ্চেস্টারে এসেছিল যথন আমরা ইউনাইটেডের থেকে ভালো ছন্দে ছিলাম। ও আমাদের ক্লাবে না এসে ম্যান ইউনাইটেডে গিয়েছিল। যে কারণে, আমি চ্যাম্পিয়ন্স লিগ জিতলেও এর কোনও তুলনা হবে না। কারণ, জুলিয়া রবার্টস ম্যাঞ্চেস্টারে এলেও আমাদের দেখতে আসেননি। আমি চ্যাম্পিয়ন্স লিগ জিতলেও আমার এই হতাশার তুলনা হবে না।”

উল্লেখ্য, আমেরিকান অভিনেত্রী জুলিয়া রবার্টস ২০১৬ সালের নভেম্বরে ওল্ড ট্র্যাফোর্ডে গিয়েছিলেন। সেই সময় তিনি ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ১-১ ড্র ম্যাচ দেখেছিলেন।