Ligue 1: মেসির সম্মানে বিশেষ জার্সিতে মাঠে এমবাপেরা

রবিবার লিগ ওয়ানের (Ligue 1) ম্যাচে মোনাকোর (Monaco) বিরুদ্ধে বিশেষ জার্সিতে মাঠে নামেন পিএসজির (PSG) ফুটবলাররা। জার্সির পিছনে নাম আর নম্বরের তলায় সোনালি রংয়ের সাতটা ব্যালন ডি'ওরের ছবি। জার্সির পিছনে নাম আর নম্বরও সোনালি রংয়ের।

Ligue 1: মেসির সম্মানে বিশেষ জার্সিতে মাঠে এমবাপেরা
বিশেষ জার্সিতে পিএসজি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 3:46 PM

প্যারিস: গত মাসেই ব্যালন ডি’ওর (Ballon d’Or) জিতেছেন লিওনেল মেসি (Lionel Messi)। রেকর্ড ৭ বার ব্যালন ডি’ওর জিতে নজির গড়েছেন আর্জেন্টাইন সুপারস্টার। এর আগে ব্যান ডি’ওর ট্রফি নিয়ে প্যারিসের মাঠে এসেছেন মেসি। এ বার মেসির জন্য বিশেষ জার্সি পরে মাঠে খেললেন এমবাপেরা (Mbappe)।

রবিবার লিগ ওয়ানের (Ligue 1) ম্যাচে মোনাকোর (Monaco) বিরুদ্ধে বিশেষ জার্সিতে মাঠে নামেন পিএসজির (PSG) ফুটবলাররা। জার্সির পিছনে নাম আর নম্বরের তলায় সোনালি রংয়ের সাতটা ব্যালন ডি’ওরের ছবি। জার্সির পিছনে নাম আর নম্বরও সোনালি রংয়ের। রবার্ট লেওয়ানডস্কিকে হারিয়ে এ বার ব্যালন ডি’ওর সম্মান জেতেন এলএম টেন।

ম্যাচে মোনাকোকে ২-০ গোলে হারায় প্যারিস সাঁ জাঁ। খেলার প্রথমার্ধেই পিএসজির হয়ে জোড়া গোল এমবাপের। ১২ মিনিটে ডি’মারিয়াকে বক্সে ফাউল করলে পেনাল্টি পায় প্যারি সাঁ জাঁ। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন এমবাপে। ৪৫ মিনিটে মেসির পাস থেকে গোল করে মোনাকোর কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ফরাসি সুপারস্টার।

আরও পড়ুন: India Tour Of South Africa: অনুশীলনে হাতে চোট পেলেন হিটম্যান