Lionel Messi: প্যারিস ছেড়ে আচমকাই পরিবার নিয়ে বার্সেলোনায় মেসি

সবেমাত্র ২ সপ্তাহ হয়েছে, বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে প্যারিস সাঁ জাঁয় (PSG) সই করেছেন আর্জেন্টাইন সুপারস্টার।

Lionel Messi: প্যারিস ছেড়ে আচমকাই পরিবার নিয়ে বার্সেলোনায় মেসি
Lionel Messi: প্যারিস ছেড়ে আচমকাই পরিবার নিয়ে বার্সেলোনায় মেসি (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 2:50 PM

বার্সেলোনা: প্যারিস (Paris) ছেড়ে আচমকাই পরিবার নিয়ে বার্সেলোনায় (Barcelona) ফিরলেন লিওনেল মেসি (Lionel Messi)। সবেমাত্র ২ সপ্তাহ হয়েছে, বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে প্যারিস সাঁ জাঁয় (PSG) সই করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। লিগ ওয়ানে পিএসজির ম্যাচের দিনই নিজের পুরনো শহরে ফিরে আসেন মেসি। সঙ্গে স্ত্রী আর ৩ ছেলে।

পিএসজিতে সবে অনুশীলন শুরু করেছেন মেসি। এমবাপে, রামোসদের সঙ্গে মানিয়ে নিতে শুরু করেছেন। আচমকা বার্সেলোনা ফিরে আসার কারণ কী? কেনই বা হঠাৎ শহরের কাস্তেলদেফেলসে পরিবার নিয়ে নিজের পুরনো বাড়িতে ফিরে এলেন আর্জেন্টাইন রাজপুত্র? আসলে, উইকেন্ডে ছুটি কাটাতেই নিজের পুরনো বাড়িতে ফিরে আসেন লিওনেল মেসি। তাঁর পরিবারও চাইছিল, বার্সায় সপ্তাহান্তের ছুটি কাটাতে।

৩ দিনের ছুটি কাটিয়ে সোমবার পরিবারকে নিয়ে ফের প্যারিসে চলে যাবেন মেসি। সোমবার থেকেই আবার অনুশীলন শুরু পিএসজির। ৩০ আগস্ট লিগ ওয়ানে পিএসজির প্রতিপক্ষ রেইমস। ওই দিনই প্যারিস সাঁ জাঁ-র জার্সিতে অভিষেক হওয়ার কথা লিওনেল মেসির।