ছুটিতে মেসি, জল্পনা তুঙ্গে

আজ দলের সঙ্গে অনুশীলনও করেননি লিওনেল মেসি। এলএম টেনের আগাম ছুটি মঞ্চুর করেছে বার্সার টিম ম্যানেজমেন্ট। কোচ রোনাল্ড কোম্যান (Ronald Koeman) মেসির ছুটির অনুমোদন করেছেন।

ছুটিতে মেসি, জল্পনা তুঙ্গে
সৌজন্যে-বার্সেলোনা টুইটার
Follow Us:
| Updated on: May 21, 2021 | 7:04 PM

বার্সেলোনা: লিওনেল মেসি (Lionel Messi) কি বার্সেলোনার (Barcelona) জার্সিতে শেষ ম্যাচটা খেলে ফেলেছেন? জল্পনা তুঙ্গে। শনিবার এইবারের (Eibar) বিরুদ্ধে লা-লিগার (La Liga) শেষ ম্যাচ বার্সেলোনার। মরসুমের শেষ ম্যাচে বার্সার হয়ে খেলবেন না লিওনেল মেসি। আগাম ছুটি নিয়েছেন তিনি।

আজ দলের সঙ্গে অনুশীলনও করেননি লিওনেল মেসি। এলএম টেনের আগাম ছুটি মঞ্চুর করেছে বার্সার টিম ম্যানেজমেন্ট। কোচ রোনাল্ড কোম্যান (Ronald Koeman) মেসির ছুটির অনুমোদন করেছেন। যেহেতু খেতাবি লড়াই থেকে ছিটকে গিয়েছে বার্সেলোনা, তাই শনিবারের ম্যাচ কাতালান ক্লাবের কাছে নিয়মরক্ষার। গত সপ্তাহে সেল্টা ভিগোর কাছে ২-১ গোলে হেরে যায় বার্সেলোনা। তারপরই খেতাবি লড়াই থেকে ছিটকে যান মেসিরা। এই মরসুম শেষেই বার্সার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। গত বছর বার্সা ছাড়ার জল্পনা তৈরি হলেও শেষ পর্যন্ত কাতালান ক্লাবে থেকে গিয়েছিলেন আর্জেন্তাইন সুপারস্টার। মেসিকে পেতে আসরে নেমেছে অনেক ক্লাবই। তবে দৌড়ে এগিয়ে রয়েছে প্যারিস সাঁ জাঁ, ম্যাঞ্চেস্টার সিটি। মেসিকে ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী বার্সেলোনা। এ বছর লা-লিগায় ৩০টি গোল করেছেন লিওনেল মেসি। স্পেনের গোল্ডেন-পিচিচি ট্রফি পাওয়ার ক্ষেত্রে প্রবল ভাবে এগিয়ে আর্জেন্তাইন তারকাই।

এ বছরটা ভালো যায়নি বার্সেলোনার। চ্যাম্পিয়ন্স লিগে প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছে বার্সা। গত ১৪ বছরে এই প্রথম বার এত তাড়াতাড়ি চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে কাতালান ক্লাব। লা-লিগার খেতাবি দৌড়েও নেই বার্সেলোনা। লিগ টেবিলের তিন নম্বরে শেষ করেছে বার্সা।

আরও পড়ুন: জাপানের মেডিক্যাল ব্যবস্থায় নেমেছে ধস, বাড়ছে করোনা