Lionel Messi: প্রথম বার মেসির মুখে ইংরেজি বুলি, কী বললেন আর্জেন্টাইন তারকা?

PSG: আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি (Lionel Messi) বর্তমানে পিএসজি ক্লাবের হয়ে খেলতে ব্যস্ত।

Lionel Messi: প্রথম বার মেসির মুখে ইংরেজি বুলি, কী বললেন আর্জেন্টাইন তারকা?
Lionel Messi: প্রথম বার মেসির মুখে ইংরেজি বুলি, কী বললেন আর্জেন্টাইন তারকা?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 7:55 PM

প্যারিস: ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi)। দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছে মেসির কোটি কোটি ভক্ত। অনেক ভক্ত তো মেসিকে ভগবানও বলে থাকেন। সাফল্যে মোড়া কেরিয়ারে মেসির ঝুলিতে ছিল না শুধু বিশ্বকাপ ট্রফি। বাইশের শেষে সেই স্বপ্নপূরণও হয়েছে লা পুলগার। কাতারের লুসেইল স্টেডিয়ামে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতেছে লিও মেসির আর্জেন্টিনা (Argentina)। তার পর দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় চলেছে মেসিদের বিশ্বকাপ জয়ের সেলিব্রেশন। একাধিক সাক্ষাৎকার দিতে হয়েছে মেসিকে। মেসির মাতৃভাষা স্প্যানিশ। তাই তিনি স্প্যানিশেই কথা বলেন। শুধু তাই নয়, সাক্ষাৎকারও তিনি দেন স্প্যানিশে। মেসির আপামর ভক্তরা, তাঁর মুখে ইংরেজি বুলি শোনার অপেক্ষায় রয়েছে বহু বছর ধরে। কিন্তু মেসি ইংরেজিতে কথা বলেনই না। অবশেষে মেসি ভক্তরা শুনল আর্জেন্টাইন তারকার মুখে ইংরেজি বুলি। মেসি ইংরেজিতে কী বললেন? বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

View this post on Instagram

A post shared by Julius Dein (@juliusdein)

লিও মেসি ও পিএসজি ক্লাবের অন্যান্য সদস্যরা সদ্য এক চ্যারিটি গালা ইভেন্টে গিয়েছিলেন। সেখানে জনপ্রিয় ইংলিশ জাদুকর জুলিয়াস ডিয়েনকে দেখা যায় লিওনেল মেসি এবং তাঁর পিএসজির সতীর্থ মার্কো ভেরাত্তিকে একটি জাদু দেখানোর চেষ্টা করছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। জাদুকর জুলিয়াস সেই চ্যারিটি গালা ইভেন্টে মেসি ও ভেরাত্তির হাত ধরে তাঁদের ম্যাজিকটির ব্যপারে বলতে থাকেন। তিনি ইংরেজিতেই কথা বলছিলেন। যা স্বাভাবিকভাবে মেসি বুঝতে পারেননি। এরপর জাদুকর জুলিয়াস বলেন, মেসিকে যেন ইংরেজিতে বলা হয় তিনি কী বোঝাতে চাইছেন।

সেখানেই মেসিকে বলতে শোনা যায় ইংরেজিতে মাত্র দু’টো অক্ষর। ঠিক কী বলেছিলেন মেসি? হাসতে হাসতে মেসিকে বলতে শোনা যায় ‘ভেরি নাইস’ (খুব ভালো)। মেসির মুখে দু’টো ইংরেজি বুলি শোনার পর খুশি হয়ে গিয়েছে মেসিভক্তরা।