আগামী মরসুমেও রোনাল্ডোকে দেখা যাবে ম্যান ইউ জার্সিতে, আশাবাদী ব্রুনো

Bruno Fernandes on Cristiano Ronaldo: ম্যান ইউ জার্সিতেই রোনাল্ডোকে দেখা যাবে আগামী মরসুমে, এমনটাই বিশ্বাস ব্রুনো ফের্নান্ডেজের।

আগামী মরসুমেও রোনাল্ডোকে দেখা যাবে ম্যান ইউ জার্সিতে, আশাবাদী ব্রুনো
আগামী মরসুমেও রোনাল্ডোকে দেখা যাবে ম্যান ইউ জার্সিতে, আশাবাদী ব্রুনোImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 6:12 PM

লন্ডন: আগামী মরসুমে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) কি অন্য ক্লাবের জার্সিতে দেখা যাবে? এই প্রশ্ন নিয়ে রীতিমতো আলোচনা চলছে ফুটবলমহলে। তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) চ্যাম্পিয়ন্স লিগ খেলবে না, এই খবর জানার পর থেকেই বলা হচ্ছিল, সিআর সেভেন অন্য ক্লাবে যাওয়ার জন্য নাকি মুখিয়ে রয়েছেন। যদিও ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবের সঙ্গে আরও এক বছর চুক্তি রয়েছে তাঁর। ৩৭ বছর বয়সেও রোনাল্ডো ছন্দে রয়েছেন। যার ফলে আবার তিনি জুভেন্তাসে ফিরতে চলেছেন, এমনটাই বলা হচ্ছে। কিন্তু ম্যান ইউ-তে তাঁর সতীর্থ ব্রুনো ফের্নান্ডেজের (Bruno Fernandes) মতে, আগামী মরসুমেও একসঙ্গেই খেলবেন তিনি ও রোনাল্ডো।

ম্যান ইউ জার্সিতেই রোনাল্ডোকে দেখা যাবে আগামী মরসুমে, এমনটাই বিশ্বাস ব্রুনো ফের্নান্ডেজের। পর্তুগিজ সুপারস্টারকে হারাতে চায় না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ব্রুনো বলেন, “এখন আমরা দু’জনেই ছুটিতে আছি এবং আমরা কেউই তাদের বন্ধুদের ছুটিতে বিরক্ত করে না। আমি আশা করি ক্রিশ্চিয়ানো সোমবার আমার সঙ্গে থাকবেন। আমি এর চেয়ে বেশি কিছুর জন্য অপেক্ষা করছি না। যতদূর আমি জানি এর চেয়ে বেশি কিছু ভাবার নেই। তবে সবাই নিজের ভবিষ্যৎ জানে। আমি বিশ্বাস করি না যে এই ক্লাব ক্রিশ্চিয়ানোর মতো একজনকে হারাতে চাইবে।”

View this post on Instagram

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

স্পোর্টিং লিসবনেও কী ফিরতে পারেন সিআর সেভেন? এই প্রসঙ্গে ব্রুনো বলেন, “আমি জানি না। তবে স্পোর্টিং ফ্যানেদের জন্য এটা একটা গর্বের মুহূর্ত। যদি এটা হয়, তা হলে সকলেই সেই মুহূর্তটা উপভোগ করবে। আমি মনে করি, বেশিরভাগ স্পোর্টিং সমর্থকদের কাছে এটা একটা স্বপ্ন, যে তারা ক্রিশ্চিয়ানোকে স্পোর্টিং জার্সিতে আলভালাদেতে খেলতে দেখবে। তবে এটা নির্ভর করছে, ক্রিশ্চিয়ানো নিজের ভবিষ্যৎ নিয়ে কী ভাবছে তার ওপর। আগামী কয়েক বছর ধরে খেলা চালিয়ে যাওয়ার ওর উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। এবং ইউনাইটেডের সঙ্গে চুক্তি শেষ হওয়ার পরে আমরা দেখব ও কী সিদ্ধান্ত নেবে।”