Cristiano Ronaldo: রাঁধুনি খুঁজছেন রোনাল্ডো, মাস মাইনে কত জানেন?

রোনাল্ডো বেশ খাদ্য রসিক। সেই কারণে ভালো রান্না জানেন, এমন লোক খুঁজছেন সিআর সেভেন।

Cristiano Ronaldo: রাঁধুনি খুঁজছেন রোনাল্ডো, মাস মাইনে কত জানেন?
রাঁধুনি খুঁজছেন রোনাল্ডো, মাস মাইনে কত জানেন?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 5:35 PM

লিসবন: রান্নার লোক খুঁজে পাচ্ছেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। পর্তুগালের রিভেইরাতে বিলাসবহুল বাড়ি তৈরি করছেন সিআর সেভেন। দেখলে মনে হবে যেন রাজপ্রাসাদ। যে বাড়ির নাম দেওয়া হয়েছে- ‘Forever Home’। বাড়ি তৈরিতে খরচ হচ্ছে ১৭ মিলিয়ন পাউন্ড। ভারতীয় মুদ্রায় ১৭১ কোটি টাকা। ফুটবল জীবন থেকে অবসরের পর এই বিলাসবহুল বাড়িতেই পরিবার নিয়ে থাকবেন রোনাল্ডো। বাড়ি তৈরির কাজ এখনও সম্পন্ন হয়নি। জুনের মধ্যেই কাজ শেষ হয়ে যাবে। বাড়ি তৈরির কাজ সম্পন্ন করার সঙ্গে সঙ্গে কাজের লোকও খুঁজছেন রোনাল্ডো। এখনও বেশ কয়েকটি জায়গা খালি রয়েছে। তার মধ্যে অন্যতম রাঁধুনি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

রোনাল্ডো বেশ খাদ্য রসিক। সেই কারণে ভালো রান্না জানেন, এমন লোক খুঁজছেন সিআর সেভেন। ফুটবল জীবনে ফিটনেস ম্যানিয়াক রোনাল্ডো পরিমিত আহার করেন। কখনও নিয়ম ভাঙেননি। অবসরের পর তিনি অপূর্ণ খাদ্যরস পুরোপুরি নিতে চান। জাপানি খাবার সুসি খেতে ভালোবাসেন সিআর সেভেন। এ ছাড়াও আরও বেশ কিছু খাবার রোনাল্ডোর খুব প্রিয়। পর্তুগিজ সুপারস্টারের মনপসন্দ খাবার রান্না করতে জানলেই শুধু চলবে না, তাঁর মন জয়ও করতে হবে হাতের গুনে। আর তা যিনি করতে পারবেন, তিনি পাবেন মাসিক সাড়ে ৪ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় মাসে সাড়ে ৪ লাখ টাকা।

সুসি ছাড়াও ডিম আর আলুর ভালো রেসিপিও খেতে পছন্দ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত বছর এক টিভি শোয়ে আবার রোনাল্ডো বলেছিলেন, সপ্তাহে একদিন পিজ্জা খেতেও ভালোবাসেন তিনি। তবে শুধু খাবারই খান না। একই সঙ্গে নিয়মিত জিম আর ট্রেনিংও করেন রোনাল্ডো। রিয়াধেও বিলাসবহুল বাড়িতে আছেন সিআর সেভেন। তার জন্য হাইপ্রোফাইল ঘরের ব্যবস্থা রেখেছে আল নাসের ক্লাবের কর্তারা।

এ দিকে বৃহস্পতিবার রিয়াল অল স্টারের হয়ে মাঠে নামেন রোনাল্ডো। প্যারিস সাঁ জাঁ-র বিরুদ্ধে এক প্রদর্শনী ম্যাচ খেলতে নেমেছিলেন। মেসি, নেইমার, এমবাপেদের কাছে রোনাল্ডোর দল হারলেও, সকলের মন জিতে নেন সিআর সেভেন। দুরন্ত ফুটবল খেলেন তিনি। জোড়া গোলও করেন রোনাল্ডো। বিশাল অঙ্কের বিনিময়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে সই করেছেন সিআর সেভেন।