Messi vs Ronaldo : মেসির বাঁ পা নাকি রোনাল্ডোর ডান পা! হালান্ড চাইছেন…

Erling Haaland : ইপিএলে ৩৬টি গোল হয়ে গিয়েছে তাঁর। চারটি হ্যাটট্রিকও রয়েছে। এক মরসুমে গোলের রেকর্ড গড়েছেন ইপিএলে।

Messi vs Ronaldo : মেসির বাঁ পা নাকি রোনাল্ডোর ডান পা! হালান্ড চাইছেন...
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 8:32 PM

ম্যাঞ্চেস্টার : লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনাল্ডে! এই বিতর্ক চলবেই। যদিও কাতার বিশ্বকাপের পর এই বিতর্ক অনেকটাই স্তিমিত। দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার ইতি হয়েছে আর্জেন্টিনার। বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্টের প্রথম ম্যাচ হেরেও। আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন অধিনায়ক লিওনেল মেসি। ক্লাব ফুটবলে এই মুহূর্তে নজর কাড়ছেন ম্যাঞ্চেস্টার সিটি স্ট্রাইকার আর্লিং হালান্ড। ইংলিশ প্রিমিয়ার লিগে নজর কেড়েছেন। গত ছয় মরসুমের মধ্যে পাঁচ বার চ্যাম্পিয়ন হল ম্যান সিটি। নীল ম্যাঞ্চেস্টারের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন হালান্ড। তাঁর নজরে সেরা কে? মেসি নাকি রোনাল্ডো! বিস্তারিত রইল TV9Bangla Sports-এ।

মেসি কিংবা রোনাল্ডো নয়, আরও ভালো করে প্রশ্নটা হল মেসির বাঁ পা নাকি রোনাল্ডোর ডান পা। বাঁ পায়ে বল থাকলে মেসি কী করতে পারেন তা অজানা নয়। মেসি বাঁ পায়ের ফুটবলার হলেও ডান পায়েও চোখ ধাধানো কিছু গোল রয়েছে। তেমনই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ডান পায়ের জাদু। আর্লিং হালান্ডের মতো তরুণ ফুটবলাররা মেসি-রোনাল্ডোকে দেখে শেখেন। ম্যান সিটির তরুণ স্ট্রাইকার আর্লিং হালান্ডকে একটি সাক্ষাৎকারে এই নিয়েই ধাঁধায় ফেলা হয়।

মেসির বাঁ পা নাকি রোনাল্ডোর ডান পা! সুযোগ পেলে কোনটা নিতে চাইবেন হালান্ড? এমন প্রশ্নই করা হয়েছে হালান্ডকে। ম্যান সিটি তারকার জবাব, ‘আমিও যেহেতু অনেকাংশে বাঁ পায়ের ফুটবলার, আমি চাইব রোনাল্ডোর ডান পা নিতে।’ ইংলিশ প্রিমিয়ার লিগে এটিই অভিষেক মরসুম। তাতেই চমকে দিয়ছেন নরওয়ের এই ফুটবলার। ইপিএলে ৩৬টি গোল হয়ে গিয়েছে তাঁর। চারটি হ্যাটট্রিকও রয়েছে। এক মরসুমে গোলের রেকর্ড গড়েছেন ইপিএলে।