EURO 2020 FINAL : তাক লাগালো ফাইনালের গ্যালারি!

একদিকে হলিউড সুপারস্টার টম ক্রুজ। আর ঠিক পাশেই বসে রয়েছেন ডেভিড বেকহ্যাম। আর পেছনে বসে লুই ফিগো। ফটোগ্রাফাররা কি আর এই দৃশ্য লেন্সবন্দি না করে থাকতে পারেন?

EURO 2020 FINAL : তাক লাগালো ফাইনালের গ্যালারি!
ওয়েম্বলির গ্যালারিতে পাশাপাশি বেকহ্যাম ও টম ক্রুজ। পেছনে লুই ফিগো

লন্ডনঃ মাঠে তখন ইতালি বনাম ইংল্যান্ডের হাড্ডাহাড্ডি লড়াই। একবার এই বক্সে লড়াই। আরেকবার অপর বক্সে। চোরা টেনশন দুই দলের সমর্থকদের মধ্যেই চলছে। তার মধ্যেই নজর কাড়ল ওয়েম্বলির ভিভিআইপি গ্যালারি। পাশাপাশি ৩ মহাতারকা। খেলা দেখছেন মন দিয়ে। একদিকে হলিউড সুপারস্টার টম ক্রুজ। আর ঠিক পাশেই বসে রয়েছেন ডেভিড বেকহ্যাম। আর পেছনে বসে লুই ফিগো। ফটোগ্রাফাররা কি আর এই দৃশ্য লেন্সবন্দি না করে থাকতে পারেন?

‘ইটস কামিং টু হোম’ স্লোগান একদিকে। আর একদিকে ‘ইটস কামিং টু রোম’।দুই স্লোগানে ফাইনাল তখন গমগম করছে ওয়েম্বলিতে। আর ঠিক তখনই সম্প্রচারকারী সংস্থার ক্যামেরা নজর ঘোরালো স্টেডিয়ামের ভিভিআইপি গ্যালারির দিকে। এ তো তারকার সমাহার! মন দিয়ে ম্যাচ দেখছেন হলিউড সুপারস্টার টম ক্রুজ। মিশন ইম্পসিবলের মহাতারকা ক্রীড়াপ্রেমী সেটা অনেকেরই জানা। মার্কিন মুলুক হোক বা বিশ্বের অন্য প্রান্ত -জমজমাট ম্যাচ হলে টম ক্রুজের দেখা মেলে মাঝে মধ্যেই। আর ক্যামেরা প্যান করতেই টম ক্রুজের পাশে বসে রয়েছেন ডেভিড বেকহ্যাম। নিজের দেশ ইংল্যান্ডকে সমর্থন করতে হাজির বেকস। চলতি ইউরোতে বেশ কয়েকবারই ঘরের মাঠে দেখা মিলেছে ইংল্যান্ড ফুটবলের প্রাক্তন সুপারস্টারের। আর বেকহ্যামের ঠিক পেছনেই বসে রয়েছেন লুই ফিগো। রোনাল্ডো পূর্ব পর্তুগাল ফুটবলের সুপারস্টার। এক ফ্রেমে তিন নায়ক।

STARS AT EURO CUP FINAL

ম্যাচের মাঝে নিজেদের মধ্যে হাসিতে মজেছেন বেকহ্যাম ও টম ক্রুজ

প্রসঙ্গত, একসময় রিয়াল মাদ্রিদে বেকহ্যামের সতীর্থ ছিলেন লুই ফিগো। ২০০৪-২০০৫ সালে রিয়াল মাদ্রিদে তখন তারকার ছড়াছড়ি। ফিগো, বেকহ্যাম, জিদান, রবার্তো কার্লোস-কে নেই! ফের একবার পুরনো বন্ধুর পাশে ধরা দিলেন পর্তুগাল ফুটবলের প্রাক্তন সুপারস্টার। মাঠের লড়াইয়ের লাইমলাইট মাঝে মধ্যেই যেন কেড়ে নিচ্ছিল ওয়েম্বলির ভিভিআইপি গ্যালারি।

Click on your DTH Provider to Add TV9 Bangla