Footballer Death: মাঠে লুটিয়ে পড়েন, ২৭-এই মৃত্যুর কোলে উরুগুয়ের ফুটবলার

২২ অগস্ট ব্রাজিলে সাও পাওলোর বিরুদ্ধে কোপা লিবারতাদোসের ম্যাচ চলাকালীন ৮৪ মিনিটে হঠাৎ করেই মাঠে লুটিয়ে পড়েন হুয়ান ইসকুয়ের্দো। এরপর মাঠে প্রাথমিক চিকিৎসা করা হয়। তারপর তাঁকে অ্যাম্বুলেন্সে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Footballer Death: মাঠে লুটিয়ে পড়েন, ২৭-এই মৃত্যুর কোলে উরুগুয়ের ফুটবলার
Footballer Death: মাঠে লুটিয়ে পড়েন, ২৭-এই মৃত্যুর কোলে উরুগুয়ের ফুটবলার
Follow Us:
| Updated on: Aug 28, 2024 | 12:14 PM

কলকাতা: ফুটবল জগতে শোকের কালো ছায়া। মাত্র ২৭ বছরেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন উরুগুয়ের ফুটবলার। এক ফুটবল ম্যাচ চলাকালীন লুটিয়ে পড়েছিলেন হুয়ান ইসকুয়ের্দো (Juan Izquierdo)। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন উরুগুয়ের ফুটবলার। টানা ৫দিন ধরে জীবন-মৃত্যুর সঙ্গে দড়ি টানাটানি চলছিল হুয়ান ইসকুয়ের্দোর। কিন্তু শেষ রক্ষা হল না।

২২ অগস্ট ব্রাজিলে সাও পাওলোর বিরুদ্ধে কোপা লিবারতাদোসের ম্যাচ চলাকালীন ৮৪ মিনিটে হঠাৎ করেই মাঠে লুটিয়ে পড়েন হুয়ান। সেই সময় তাঁর সামনে ছিলেন না কোনও সতীর্থ এবং প্রতিপক্ষ দলের কোনও প্লেয়ার। এরপর মাঠে প্রাথমিক চিকিৎসা করা হয় তাঁর। তারপর তাঁকে তড়িঘড়ি অ্যাম্বুলেন্সে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ৫ দিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করেন উরুগুয়ের ফুটবলার।

এই খবরটিও পড়ুন

ন্যাশিওনাল ক্লাবের তরফে এক বিবৃতিতে জানানো হয়ে, হুয়ান ইসকুয়ের্দোর মৃত্যুতে সকলে মর্মাহত, শোকস্তব্ধ। ক্লাবের এক অপূরণীয় ক্ষতি হয়েছে। দক্ষিণ আমেরিকার ফুটবলের নিয়ামক সংস্থা কনমেবল (CONMEBOL)-এর পক্ষ থেকেও হুয়ান ইসকুয়ের্দোর মৃত্যুতে শোক জ্ঞাপন করা হয়েছে। ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে, হুয়ানের প্রতি শ্রদ্ধা জানাতে চলতি সপ্তাহে দেশের লিগে প্রতিটি ম্যাচেই ১ মিনিট করে নীরবতা পালন করা হবে।