হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টাইগার উডস

টাইগারকে (Tiger Woods) কবে কোর্সে দেখা যাবে, তা নিয়ে কিন্তু সংশয় রয়েছে। দীর্ঘ সময় লাগবে টাইগারের পুরোপুরি সুস্থ হতে।

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টাইগার উডস
টাইগারের গল্ফ কোর্সে ফেরার অপেক্ষায় ভক্তরা। ছবি সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2021 | 1:35 PM

ফ্লোরিডা: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা (car accident) এখন তাড়িয়ে বেড়াচ্ছে তাঁকে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পায়ে মারাত্মক চোট পেয়েছিলেন। দ্রুত অস্ত্রোপচারও হয়। সে সব কাটিয়ে ফ্লোরিডায় নিজের বাড়ি ফিরলেন (back home) টাইগার উডস (Tiger Woods)। এক বিবৃতিতে গল্ফের কিংবদন্তি নিজেই বলেছেন, ‘জানাতে ভাল লাগছে যে, আমি বাড়ি ফিরতে পেরেছি। আপাতত দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছি। গত কয়েক সপ্তাহ ধরে যে ভাবে সবার সমর্থন পেয়েছি, আমি আপ্লুত।’

৪৫ বছরের গল্ফারের কেরিয়ার জুড়ে অসংখ্য সাফল্য। জিতেছেন ১৫টা মেজর। টাইগারকে কবে কোর্সে দেখা যাবে, তা নিয়ে কিন্তু সংশয় রয়েছে। ডান পায়ের গোড়ালির হাড় ভেঙেছে তাঁর। লোহার রড বসানো হয়েছে। যা পরিস্থিতি, তাতে দীর্ঘ সময় লাগবে টাইগারের পুরোপুরি সুস্থ হতে।

আরও পড়ুন: লাল কার্ড দেখলেন হিমা, হেরে গেলেন দ্যুতি

টাইগার নিজের বিবৃতিতে বলেছেন, ‘সার্জেন, ডাক্তার, নার্সদের ধন্যবাদ। ওঁরা সবাই আমার প্রতি বাড়তি যত্ন নিয়েছেন। আমি এখন রোজ একটু একটু করে নিজেকে ফিরে পাচ্ছি।’

টাইগারের দুর্ঘটনার পর হইচই পড়ে গিয়েছিল। নেশা করে গাড়ি চালাচ্ছিলেন কিনা, তা নিয়ে তদন্তও শুরু হয়েছিল। কিন্তু দেখা গিয়েছে তীব্র গতিতে গাড়ি চালানোর জন্য নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার মুখে পড়েছিলেন।