ইংল্যান্ড সিরিজের আগে এক সপ্তাহের কোয়ারান্টিনে কোহলিরা

ভারতীয় দলের একজন স্টাফ জানিয়েছেন, জোফ্রা আর্চারদের বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় দল এক সপ্তাহের কোয়ারান্টিন কাটাবে।

ইংল্যান্ড সিরিজের আগে এক সপ্তাহের কোয়ারান্টিনে কোহলিরা
ইংল্যান্ড সিরিজের আগে এক সপ্তাহের কোয়ারান্টিনে কোহলিরা। (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Jan 23, 2021 | 1:59 PM

নয়াদিল্লি: ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে (India vs England) টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র ১১ দিন বাকি। সবে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটাররা। এর মধ্যেই বেন স্টোকস, জো রুটদের নিয়ে ভাবনা শুরু হয়ে গেছে। ভারতীয় দলের একজন স্টাফ জানিয়েছেন, জোফ্রা আর্চারদের বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় দল এক সপ্তাহের কোয়ারান্টিন (quarantine) কাটাবে।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের আগে ভারতের বোলিং কোচ ভরত অরুণ বলেছেন, “আমরা ভালো ভাবেই জানি, ইংল্যান্ড যথেষ্ট কঠিন দল। আমাদের সেরাটা দিয়ে তাদের হারানোর চেষ্টা করতে হবে।”

আরও পড়ুন: নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের

অস্ট্রেলিয়াকে তাদের ঘরের মাঠে হারিয়ে এসে, ভারতীয় দল আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী। তবে অরুণ কিন্তু বলেছেন, “আমরা অস্ট্রেলিয়াকে ২-১ হারিয়ে এক অসাধারণ সিরিজ জিতেছি। তার প্রতিটা মুহূর্ত আমরা উপভোগও করেছি। কিন্তু আমাদের ভুলে গেলে চলবে না, সামনে ইংল্যান্ড সফর। এক সপ্তাহের কোয়ারান্টিন কাটানোর সময় ওদের বিরুদ্ধে এই সিরিজটা জেতার পরিকল্পনাও ঠিক করে নেব।”

রুটদের বিরুদ্ধে ৪ টেস্টের সিরিজে কোহলিরা মাঠে নামবে ৫ ফেব্রুয়ারি। প্রথম ও দ্বিতীয় টেস্ট হবে চেন্নাইয়ে, ৫-৯ ফেব্রুয়ারি এবং ১৩-১৭ ফেব্রুয়ারি। পরের দু’টি টেস্ট হবে আহমেদাবাদে যথাক্রমে ২৪-২৮ ফেব্রুয়ারি ও ৪-৮ মার্চ। তারপর আহমেদাবাদেই হবে ৫ ম্যাচের টি-২০ সিরিজ। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ শেষ হবে পুনেতে ৩ টি একদিনের ম্যাচ দিয়ে।

আরও পড়ুন:  চোট নিয়েও ব্রিসবেনে বল করতে চেয়েছিলাম: নভদীপ