ফাঁকা গ্যালারির সামনেই চেন্নাইয়ের ২ টেস্ট

পরিস্থিতির বিচার করে আপাতত শূন্য গ্যালারির দিকেই হাঁটছে বোর্ড।

ফাঁকা গ্যালারির সামনেই চেন্নাইয়ের ২ টেস্ট
ফাঁকা গ্যালারির সামনেই চেন্নাইয়ের ২ টেস্ট
Follow Us:
| Updated on: Jan 23, 2021 | 12:52 PM

চেন্নাই: যতই ভাবনা শুরু হোক, চেন্নাইয়ে ভারত-ইংল্যান্ড প্রথম দুটো টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে। জানালেন তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব আরএস রামাস্বামী। কোভিডের পর দেশের মাঠে এই প্রথম কোনও মেগা ইভেন্ট হচ্ছে। অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে আংশিক দর্শক প্রবেশের অনুমতি দেওয়ায় ভারতও ওই পথে হাঁটতে চেয়েছিল। কিন্তু পরিস্থিতির বিচার করে আপাতত শূন্য গ্যালারির দিকেই হাঁটছে বোর্ড।

আরও পড়ুন: নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের

গত বুধবার তামিলনাড়ু ক্রিকেট সংস্থার কাছে দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের নির্দেশিকা জারি করে বোর্ড। রামাস্বামী বলেন, ‘কোভিড পরিস্থিতির জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড কোনও ঝুঁকি নিতে চাইছে না। ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই আসন্ন ভারত-ইংল্যান্ড সিরিজে প্রথম দু’টো টেস্ট দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।’

উল্লেখ্য, সম্প্রতি দেশের মধ্যে যে কোনও আউটডোর স্পোর্টিং ইভেন্টে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে কেন্দ্রীয় সরকার। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট। চিপকে দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে ১৭ ফেব্রুয়ারি। ২৭ জানুয়ারির মধ্যে চেন্নাইয়ে পৌঁছে যাওয়ার কথা দুই দলের ক্রিকেটারদের। চেন্নাই পৌঁছে জৈব সুরক্ষা বলয়ে থাকবেন ভারত-ইংল্যান্ড ক্রিকেটাররা।