গোয়ায় বিবাহবন্ধনে জড়ালেন বুমরা-সঞ্জনা

দীর্ঘদিন ডেট করার পর সেই বুমরা ও সঞ্জনা (Jasprit Bumrah and Sanjana Ganesan) এখন বিবাহবন্ধনেও বাঁধা পড়লেন।

গোয়ায় বিবাহবন্ধনে জড়ালেন বুমরা-সঞ্জনা
গোয়ায় বিবাহবন্ধনে জড়ালেন বুমরা-সঞ্জনা (সৌজন্যে-জশপ্রীত বুমরা ইন্সটাগ্রাম)
Follow Us:
| Updated on: Mar 15, 2021 | 4:38 PM

গোয়া: কার্যত লোকচক্ষুর আড়ালেই বিয়ে সেরে ফেললেন জশপ্রীত বুমরা (Jasprit Bumrah)। টিভি সঞ্চালক সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) সঙ্গে তাঁর ডেটিংয়ের খবর শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। সোমবার গোয়াতে (Goa) বুমরা ও সঞ্জনা নতুন জীবনে পা দিলেন। বিয়ের অনুষ্ঠানে শুধু উপস্থিত ছিলেন দুই পরিবারের লোকজনই।

Indian Cricketer Jasprit Bumrah and Sanjana Ganesan wedding at Goa

গোয়ায় বিবাহবন্ধনে জড়ালেন বুমরা-সঞ্জনা (সৌজন্যে-জশপ্রীত বুমরা ইন্সটাগ্রাম)

মোতেরায় চতুর্থ টেস্টের আগেই হঠাত্‍ই পারিবারিক কারণে ছুটি চেয়েছিলেন বুমরা। শুরুতে কারণ জানা না গেলেও দ্রুত পরিষ্কার হয়ে গিয়েছিল, বিয়ে করতে চলেছেন ভারতীয় টিমের পেস বোলার। রবিবার প্রাক বিবাহ প্রথা সেরে ফেলেছিলেন বুমরা ও সঞ্জনা। ওই অনুষ্ঠানের পাশাপাশি বিয়েতেও খুব ঘনিষ্ঠ লোকজন ছাড়া আর কেউ ছিলেন না। এমনকি, মোবাইল ক্যামেরাও নিষিদ্ধ ছিল সেখানে। সব মিলিয়ে জনা কুড়ি হাজির ছিলেন সেখানে।

View this post on Instagram

A post shared by jasprit bumrah (@jaspritb1)

টিভি জগতে সঞ্জনা অত্যন্ত পরিচিত মুখ। ২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালিস্ট। এর পর তিনি এমটিভি শো-তে যোগ দেন। সেখান থেকে ক্রিকেট মাঠে দেন দ্রুত। কলকাতা নাইট রাইডার্সের ‘নাইটস ক্লাব’ নামে একটি অনুষ্ঠানের সঞ্চালনার কাজও করেছেন। স্টার স্পোর্টসের সঞ্চালক হিসেবেও পরিচিত। এই সঞ্জনার সঙ্গে ক্রিকেট মাঠেই আলাপ। দ্রুত প্রেমও পড়েন একে অপরের। দীর্ঘদিন ডেট করার পর সেই বুমরা ও সঞ্জনা এখন বিবাহবন্ধনেও বাঁধা পড়লেন।

আরও পড়ুন: মোতেরায় জোড়া রেকর্ড বিরাটের