উইম্বলডনের আগে বার্লিনের টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন নাওমি ওসাকা

এই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর পরই, ওসাকার উইম্বলডনে (Wimbledon) উপস্থিতি নিয়ে আশঙ্কা তৈরি হল।

উইম্বলডনের আগে বার্লিনের টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন নাওমি ওসাকা
উইম্বলডনের আগে বার্লিনের টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন নাওমি ওসাকা
Sanghamitra Chakraborty

|

Jun 07, 2021 | 8:56 PM

ফরাসি ওপেনের (French Open) পর এ বার নাওমি ওসাকা (Naomi Osaka) সরে দাঁড়ালেন বার্লিনের (Berlin) ডব্লিউটিএ ৫০০০ গ্রাসকোর্ট টুর্নামেন্ট থেকে। এই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর পরই, ওসাকার উইম্বলডনে (Wimbledon) উপস্থিতি নিয়ে আশঙ্কা তৈরি হল। ফরাসি ওপেনে মিডিয়া বয়কটের সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তার ফলে প্রথমে জরিমানার মুখে পড়েন। শেষমেশ টুর্নামেন্ট থেকেই সরে দাঁড়ান। সম্প্রতি মানসিক সমস্যার কথা জানিয়েছেন জাপানের এই টেনিস তারকা।

গত সপ্তাহেই মানসিক স্বাস্থ্যের জন্য ফরাসি ওপেন থেকেও সরে এসেছিলেন বিশ্বের দু’নম্বর টেনিস তারকা। ১৪ জুন বার্লিনে শুরু হবে ডব্লিউটিএ ৫০০০ গ্রাসকোর্ট টুর্নামেন্ট। তবে তার আগেই বার্লিনের ইভেন্টের আয়োজকরা এক বিবৃতিতে বলেছে, “আমাদের জানানো হয়েছে, নাওমি ওসাকা বার্লিনে খেলতে আসছেন না। তার ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলে তিনি টেনিস থেকে সাময়িক বিরতি নিচ্ছেন।”

২৮ জুন থেকে শুরু হবে উইম্বলডন। ওসাকা এখনও স্পষ্ট করেননি, তিনি উইম্বলডন ও আসন্ন অলিম্পিকে অংশ নেবেন কিনা। ফরাসি ওপেনে সংবাদমাধ্যমকে বয়কট করে, ১৫ হাজার মার্কিন ডলার জরিমানাও দিতে হয়েছে চারটি গ্র্যান্ডস্লামজয়ী ওসাকাকে। মানসিক অবসাদে ভুগছেন তিনি। এ কথা জানানোর পর ভক্তদের থেকে তিনি সমর্থনই পেয়েছেন। তাই, এই কঠিন পরিস্থিতিতে তাঁকে সমর্থন করার জন্য ইন্সটাগ্রামে তাঁর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন জাপানি টেনিস তারকা।

আরও পড়ুন: গেমসে যাওয়া ভারতীয় অ্যাথলিটদের টিকাকরণে নয়া নিয়ম

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla