French Open: এক খুদে ভক্তকে র‍্যাকেট উপহার জোকারের

পুরো ম্যাচ জুড়ে ওই খুদে ভক্তের সমর্থনের আওয়াজ পৌঁছেছিল জোকারের কানে। আর তাই ম্যাচের শেষে জয় হাসিল করার পাশাপাশি নিজের র‍্যাকেট উপহার দিয়ে খুশি করলেন ওই খুদেকে।

French Open: এক খুদে ভক্তকে র‍্যাকেট উপহার জোকারের
French Open: এক খুদে ভক্তকে র‍্যাকেট উপহার জোকারের
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 3:20 PM

প্যারিস: ফরাসি ওপেনের (French Open) ফাইনালে রোলাঁ গারোর (Roland-Garros) স্টেডিয়ামে দর্শকরা এক দুর্দান্ত ম্যাচ দেখার পাশাপাশি, সাক্ষী রইল এক অসাধারণ দৃশ্যের। স্তেফানোস সিসিপাসকে (Stefanos Tsitsipas) হারানোর পরই নিজের র‍্যাকেট উপহার হিসেবে এক খুদের হাতে তুলে দিয়েছেন নোভাক জকোভিচ (Novak Djokovic)। খুদে সমর্থকের মুখের হাসি দেখে পরিষ্কার, এর থেকে ভালো উপহার আর কি বা হতে পারে! ধন্য জোকার। পুরো ম্যাচ জুড়ে ওই খুদে ভক্তের সমর্থনের আওয়াজ পৌঁছেছিল জোকারের কানে। আর তাই ম্যাচের শেষে জয় হাসিল করার পাশাপাশি নিজের র‍্যাকেট উপহার দিয়ে খুশি করলেন ওই খুদেকে। নেট দুনিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

ম্যাচের পর সার্বিয়ান টেনিস তারকা বলে, “সত্যি বলতে কী, আমি ওই ছেলেটিকে ব্যক্তিগতভাবে চিনি না। কিন্তু গোটা ম্যাচ জুড়ে ও আমাকে সমর্থন করছিল। ওর কথাগুলো আমার কানে এসেছিল। আমি যখন দু’টো সেটে পিছিয়ে পড়েছিলাম তখন তো ও আমাকে কোচেদের মত উপদেশ দিচ্ছিল। পুরো ম্যাচ জুড়ে আমাকে উদ্বুদ্ধ করছিল ও। বেশ উপভোগ করেছি ব্যাপারটা। আমার মনে হয় র‍্যাকেট দেওয়ার জন্য ওই উপযুক্ত ছিল। আমাকে সমর্থন করার জন্য এ ভাবেই কৃতজ্ঞতা জানালাম আমি।”

জোকারের র‍্যাকেট উপহার দেওয়ার দৃশ্য দেখে, গ্যালারি থেকে হাততালির রোল থামার নামই নিচ্ছিল না। ওই খুদে যে কতটা আপ্লুত এই উপহার পেয়ে, তা বলে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি ও ভিডিয়ো। প্রথমত প্রিয় তারকার জয়, দ্বিতীয়ত জোকারের থেকে র‍্যাকেট উপহার পাওয়া। ফরাসি ওপেনের ফাইনালটা ওই খুদে সমর্থকের কাছে ছিল সোনায় সোহাগা। যা চিরজীবন মনে থাকবে তার।

আরও পড়ুন: French Open: রোলাঁ গারোয় ইতিহাস জোকারের