PV Sindhu: সঙ্গী আছে, কখনও প্রেম করেছেন… প্রশ্ন শুনে ঘাবড়ে গেলেন পিভি সিন্ধু

Latest Updates of PV Sindhu: এই সিন্ধু অলিম্পিকের প্রস্তুতি নিচ্ছেন জোর কদমে। টোকিও গেমসে ব্রোঞ্জ পাওয়ার পর থেকে সময়টা ভালো যাচ্ছে না তাঁর। প্রকাশ পাড়ুকোনের কাছে আবার ফিরেছেন সিন্ধু। ভারতের কিংবদন্তি শাটলারকে মেন্টর হিসেবে পেয়ে লাভই হচ্ছে তাঁর। ২৮ বছরের সিন্ধুর কাছে এ বারের অলিম্পিক সহজ হবে না। তরুণ প্লেয়াররা যেমন উঠে আসছেন, তেমনই ফর্মের ধারেকাছে নেই ভারতীয় তারকা। সেখান থেকে কী ভাবে নিজেকে তৃতীয় অলিম্পিক পদকের মঞ্চে তুলে নিতে যেতে পারেন, সেই চেষ্টাই শুরু করে দিয়েছেন।

PV Sindhu: সঙ্গী আছে, কখনও প্রেম করেছেন... প্রশ্ন শুনে ঘাবড়ে গেলেন পিভি সিন্ধু
পিভি সিন্ধুImage Credit source: ছবি: X
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2023 | 4:08 PM

নয়াদিল্লি: ‘কখনও ডেট করেছেন কারও সঙ্গে?’ এমন অস্বস্তিকর প্রশ্নের সামনে পড়ে একটু ঘাবড়ে যে যাননি, তা নয়। ‘আপনার পার্টনার আছে?’ শুনে থমকে গিয়েছিলেন কিছুক্ষণের জন্য। আসলে কোর্টে সাফল্য পেতে হলে কী করতে হয়, ভালো করে জানেন। ব্যক্তিগত জীবন নিয়ে ভাবার সময় পেয়েছেন কোথায়! এখনও সেই মোডেই আছেন। রিও থেকে যে যাত্রা করেছেন, টোকিওতে থেকেছে অব্যহত। প্যারিসেও আর একবার পোডিয়ামে উঠতে চান। কিন্তু ব্যাডমিন্টনের বাইরে পিভি সিন্ধু কেমন? তা জানতে হলে দেশের সবচেয়ে সফল শাটলারের জীবনে উঁকি মারতেই হবে। যেখানে নিজেকে মেলে ধরেছেন সিন্ধু। কী বললেন সিন্ধু?

একটি ইউটিউব চ্যানেলের ইন্টারভিউ দেওয়ার সময় রিলেশনশিপ স্টেটাস নিয়ে জিজ্ঞেস করা হয় সিন্ধুকে। তিনি জবাবে বলেন, ‘সিঙ্গল।’ সঙ্গে জোড়েন, ‘এই মুহূর্তে আমার কাছে ব্যাডমিন্টনই সব। আমার একমাত্র লক্ষ্য অলিম্পিক।’ দর্শকদের থেকে প্রশ্ন আসে, ‘কোনও ভাবেই কি আপনি পার্টনার চান না?’ সিন্ধু হেসে উত্তর দেন, ‘এটা নিয়ে আমি সে ভাবে ভাবিইনি। তবে হ্যাঁ, আমিও একজন সঙ্গী চাই। তবে এটা তো কপাল। ভাগ্য। এই কপালে যা লেখা আছে, তাই হবে। যখন হওয়ার, তখন হবে।’ সিন্ধুকে জিজ্ঞেস করা হয়, আপনি কি কখনও কাউকে ডেট করেছেন? সংক্ষিপ্ত জবাব আসে, ‘না, কখনও করিনি। এর মধ্যে ভালো বা খারাপ কিছু নেই। জীবন এগিয়ে যায় ঠিক। যদি কখনও হওয়ার থাকে, হবে।’

এই সিন্ধু অলিম্পিকের প্রস্তুতি নিচ্ছেন জোর কদমে। টোকিও গেমসে ব্রোঞ্জ পাওয়ার পর থেকে সময়টা ভালো যাচ্ছে না তাঁর। প্রকাশ পাড়ুকোনের কাছে আবার ফিরেছেন সিন্ধু। ভারতের কিংবদন্তি শাটলারকে মেন্টর হিসেবে পেয়ে লাভই হচ্ছে তাঁর। ২৮ বছরের সিন্ধুর কাছে এ বারের অলিম্পিক সহজ হবে না। তরুণ প্লেয়াররা যেমন উঠে আসছেন, তেমনই ফর্মের ধারেকাছে নেই ভারতীয় তারকা। সেখান থেকে কী ভাবে নিজেকে তৃতীয় অলিম্পিক পদকের মঞ্চে তুলে নিতে যেতে পারেন, সেই চেষ্টাই শুরু করে দিয়েছেন। সেই সঙ্গে সিন্ধুকে ভাবাচ্ছে তাঁর চোট। সব ভুলে অবশ্য অলিম্পিকের জন্য প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন শাটলার।